বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui Controversy: বউ আলিয়ার পর, বাড়ির পরিচারিকাকে নির্যাতনের অভিযোগ নওয়াজের উপর! ভাইরাল ভিডিয়ো

Nawazuddin Siddiqui Controversy: বউ আলিয়ার পর, বাড়ির পরিচারিকাকে নির্যাতনের অভিযোগ নওয়াজের উপর! ভাইরাল ভিডিয়ো

নওয়াজের নামে অভিযোগ আনলেন দুবাইয়ের বাড়ির পরিচারিকা। 

নওয়াজউদ্দিনের ব্যক্তিগত জীবন এখন উত্তাল। একাধিক ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। এতদিন অভিনেতার নামে একাধিক অভিযোগ তুলেছিলেন তাঁর স্ত্রী। এবার সেই দলে যোগ হল বাড়ির পরিচারিকা। 

স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে আইনি ঝামেলায় জড়িয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন। মুম্বইতে বছরখানেক আগে যে প্রাসাদসম বাংলো তিনি বানিয়েছেন তা নিয়েই এখন সব ঝামেলা। এরই মাঝে অভিনেতার উপর বেশ কিছু অভিযোগ তুলল তাঁদের বাড়িতে পরিচারিকা।

নওয়াজ-পত্নী আলিয়া আইনজীবী রিজওয়ান একটি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। যা অভিনেতার দুবাইয়ের বাড়ির পরিচারিকা স্বপ্না রবিন মসিহ-র। আর এই ভিডিয়োতেই সেই মহিলাকে কেঁদে কেঁদে বলতে শোনা যাচ্ছে দুবাইতে তিনি আটকে পড়েছেন। রিজওয়ান বিবৃতিতে কীভাবে ‘ভুল’ নিয়োগ হয়েছে স্বপ্নার ও কীভাবে তাঁকে ভিসা ফি-র অজুহাতে বেতন দেওয়া হয়নি সে সম্পর্কেও বিস্তারিত জানান। অভিযোগ, সরকারি নথিতে, স্বপ্নাকে একটি অজানা কোম্পানিতে সেলস ম্যানেজার হিসাবে নিয়োগ দেখানো হয়েছে। কিন্তু তিনি আসলে নওয়াজউদ্দিনের নাবালক বাচ্চাদের যত্ন নিচ্ছিলেন যখন তাঁরা দুবাইতে পড়াশোনা করছিল।

স্বপ্না আইনজীবী রিজওয়ানকে জানিয়েছেন যে নওয়াজউদ্দিন তাকে দুবাইতে 'সম্পূর্ণভাবে পরিত্যাগ' করেছেন। তাঁর 'বেঁচে থাকার জন্য কোনও খাবার বা অর্থ না রেখে'। এই নোটের পাশাপাশি রিজওয়ান মেয়েটিকে উদ্ধারে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। ভিডিয়োতে দেখা যাচ্ছে কাঁদতে কাঁদতে ওই পরিচারিকা নওয়াজের কাছে আবেদন জানাচ্ছেন যাতে অবিলম্বে তাঁর বকেয়া টাকা পরিশোধ করা হয় এবং ভারতে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়।

২০২১ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া দুই সন্তানকে নিয়ে দুবাইতে চলে যান। চলতি বছরের জানুয়ারিতেই আলিয়া ভারতে ফিরে আসেন। তারপর থেকে অভিনেতার সঙ্গে আন্ধেরির বাড়িটি নিয়ে লড়াই চলছে। বিয়ে নিয়েও রয়েছে আইনি জটিলতা। নওয়াজউদ্দিনের আইনজীবী সম্প্রতি দাবি করেছেন যে আলিয়া এখনও তার প্রথম স্বামী বিনয় ভার্গবের সঙ্গে বিবাহিত। নওয়াজউদ্দিন এবং আলিয়া ২০১১ সালে বিয়ে করেন। দুজনের দুটি সন্তান রয়েছে - মেয়ে শোরা এবং ছেলে ইয়ানি। খবর দুই সন্তানও শীঘ্রই ফিরে আসবে ভারতে।

এর আগে আলিয়া পুলিশের কাছে গিয়ে এফআইআর করেছিলেন নওয়াজের মায়ের নামে। অভিযোগ এনেছিলেন তাঁকে খেতে তো দেওয়া হচ্ছেই না, ব্যবহার করতে দেওয়া হচ্ছে না বাড়ির বাথরুমও। এর কদিন পরেই আবার ভিডিয়োতে দেখা যায় আলিয়া নওয়াজকে তাঁর নিজের বাড়িতেই ঢুকতে দিচ্ছে না। বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ করে রেখেছে। এমনকী, অভিনেতা স্বামীর ‘অসহায়’ অবস্থার ভিডিয়ো করে তা ছড়িয়েও দেন সোশ্যাল মিডিয়ায়। যাতে প্রতিক্রিয়া জানিয়েছিলেন স্বয়ং কঙ্গনা রানাওয়াত।

 

বায়োস্কোপ খবর

Latest News

চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে প্রসূতি মৃত্যুতে তদন্ত কমিটি গড়ল স্বাস্থ্য ভবন India Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'লক্ষ্মী বউয়ের চরিত্রে কদ্দিন অভিনয়…' জাহিরকে বিয়ে করেই এটা কী বললেন সোনাক্ষী? ‘এই নয় যে সবকিছু ঠিক হয়ে যাবে…’! অন্য ছেলের সঙ্গে মালাইকা, কী ইঙ্গিত অর্জুনের ‘‌ক্ষমতা ব্যবহার করে যৌন হেনস্থার ঘটনাকে ঢাকা যাবে না’‌, বিবৃতি মমতার আইনজীবীর আর বাড়াবাড়ি চলবে না! ঘরোয়া ক্রিকেট খেলা নিয়ে ইশানদের বড় বার্তা বিসিসিআইয়ের এবার নজরে ২০১৭ প্রাথমিক টেট, সমস্ত OMR শিট আদালতে পেশের নির্দেশ দিল হাইকোর্ট IND vs PAK Asia Cup Live: অষ্টম খেতাব জয়ের লক্ষ্যে এশিয়া কাপ অভিযান শুরু ভারতের অশান্ত বাংলাদেশে মৃত বেড়ে ৫০, ভারতীয়রা কেমন আছেন? জানাল দিল্লি, করল বিশেষ আর্জি আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.