বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin-Aaliya: 'দ্বিতীয় সন্তানকে স্বীকার করছেন না নওয়াজ', আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন বউ আলিয়ার

Nawazuddin-Aaliya: 'দ্বিতীয় সন্তানকে স্বীকার করছেন না নওয়াজ', আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন বউ আলিয়ার

আদালতে আলিয়া

Nawazuddin-Aaliya: ছোট ছেলেকে নিজের সন্তান হিসাবে মানতে না-রাজ নওয়াজউদ্দিন, আদালতে পিতৃত্ব পরীক্ষার আবেদন স্ত্রী আলিয়ার। 

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির দাম্পত্য কলহ চরমে। অভিনেতার ভিডিয়ো ফাঁসের পর এবার আদালতের দ্বারস্থ হয়ে দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবি জানালেন 'স্ত্রী' আলিয়া সিদ্দিকি। তাঁর অভিযোগ ছেলেকে পিতৃপরিচয় দিতে রাজি নন নওয়াজ, তাঁকে নিজের সন্তান বলে গ্রহণ করছেন না অভিনেতা তাই বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

এর আগে নওয়াজউদ্দিন সিদ্দিকির মা অভিযোগ করেছিলেন আলিয়ার দ্বিতীয় সন্তান মোটেই নওয়াজের বায়োলজিক্যাল পুত্র নয়। পরিস্থিতি বেগতিক দেখে পিতৃত্ব পরীক্ষার আবেদন জানালেন তারকা-পত্নী। এর আগেও আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি এর আগেও হাইকোর্টে ডিএনএ টেস্টের আবেদন করেছিলেন, তবে পরে তা প্রত্যাহার করে নেন। এবার পারিবারিক আদালতে আপিল করলেন আলিয়া।

গত কয়েক মাস ধরেই নওয়াজের পরিবারের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ চলছে আলিয়ার। এর মাঝেই দ্বিতীয় সন্তানের অভিভাবকত্ব অস্বীকার করেছেন নওয়াজ, সেই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরমে। দু-দিন আগেই আলিয়া জানিয়েছে ফের একবার ডিভোর্সের আবেদন করবার কথা ভাবছেন তিনি।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে আলিয়া লেখেন, ‘আমার জীবনের ১৮টা বছর এমন একটা পুরুষের পিছনে আমি নষ্ট করেছি, যার চোখে আমার কোনও মূল্য নেই’। আলিয়া ওরফে জয়নব ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে জানান, ২০০৪ সালে নওয়াজের সঙ্গে প্রথম পরিচয় তাঁর। সেইসময় তাঁর লিভ ইন সম্পর্কে ছিলেন। মুম্বইয়ের একতা নগরে এক কামরার বাড়িতে থাকবেন নওয়াজ-আলিয়া এবং অভিনেতার ভাই শামসুদ্দিন।

আলিয়া আরও জানান, ‘২০১০ সালে আমরা বিয়ে করি। পরের বছর আমি সন্তানের জন্ম দিই। প্রসব সংক্রান্ত খরচের জন্য আমার মায়ের দেওয়া ফ্ল্যাট আমি বিক্রি করে দিই, অবশিষ্ট টাকা দিয়ে আমি নওয়াজকে একটা গাড়িও কিনে দিয়েছিলাম… এতোগুলো বছর পর ওই মানুষটা অমানুষে পরিণত হয়েছে। যদিও কোনওদিনই সে ভালোমানুষ ছিল না’।

আলিয়া আরও জানান, নওয়াজ এখন দাবি করছেন প্রথম সন্তানের জন্ম দেওয়ার পর আলিয়াকে তিনি ডিভোর্স দিয়েছিলেন। পরবর্তীতে আলিয়া ফের নওয়াজের সঙ্গে সম্পর্কে জড়ান। এবং লিভ ইনে থাকাকালীন তাঁদের দ্বিতীয় সন্তান (পুত্র)-এর জন্ম হয়। আলিয়া লিখেছেন, ‘ওর দাবি অনুযায়ী, আমি যখন ওর স্ত্রী ছিলাম, তখনও তিনি আমায় স্ত্রী’ হিসাবে মান্যতা দেয়নি। এই অভিযোগগুলি খুব খারাপ এবং অসম্মানজনক। আমার এই মেসেজের একটাই কারণ, যে মানুষটা এত নিচে নেমে গিয়েছে, তাঁর আসল রং আমি দেখাতে চাই। প্রতারক যেকোনও ধর্মের মানুষই হতে পারেন, যাঁর বেড়ে ওঠার সময় ঠিক শিক্ষা দেওয়া হয়েছে, তিনি কখনও এভাবে প্রতারণা করবেন না। তাই সকলকে অনুরোধ ধর্ম দিয়ে মানুষ বিচার করবেন না। ’

২০১৭ সালে আলিয়া-নওয়াজেরসম্পর্কে চিড় ধরে বলে জানা যায়। তারপর থেকেই আলাদা থাকেন দুজনে। এরপর ২০২০ সালের মে মাসে নওয়াজের নামে ডিভোর্স মামলা ঠুকে দেন আলিয়া। তবে পরের বছরই সুর পালটে সেই মামলা প্রত্যাহার করেন, জানান ফের একবার সংসার করতে আগ্রহী তিনি। তবে গত বছরের শেষের দিকে ফের দুজনের ঝামেলার খবর সামনে থাকে। নওয়াজের পালটা অভিযোগ এখনও প্রথম স্বামীর বিবাহিতা আলিয়া।

 

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মিথুন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ফুটবলারকে স্বাগত জানাতে রাত ৩ টেয় বিমান বন্দরে হাজির হাজার হাজার ইস্টবেঙ্গল ভক্ত মেষ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.