বাংলা নিউজ > বায়োস্কোপ > বছর ঘোরার আগেই দুবাইকে বিদায়,কেন দুই সন্তান নিয়ে মুম্বইয়ে হাজির নওয়াজ-এর স্ত্রী?
স্ত্রী আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকি।

বছর ঘোরার আগেই দুবাইকে বিদায়,কেন দুই সন্তান নিয়ে মুম্বইয়ে হাজির নওয়াজ-এর স্ত্রী?

  • গত বছরই দুই সন্তানকে শোরা এবং ইয়ানিকে দুবাই পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া।

গত বছরই দুই সন্তানকে শোরা এবং ইয়ানিকে দুবাই পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া। শোনা গিয়েছিল, লকডাউনের সুবাদে অনলাইনে পড়াশোনা বিলকুল পছন্দ হচ্ছে না শোরা এবং ইয়ানির। দীর্ঘদিন অনলাইনে পড়াশোনা করার ফলে তাঁদের স্বভাব ও ব্যবহারে নাকি বেশ কিছু বদল লক্ষ করেছিলেন নওয়াজ ও তাঁর স্ত্রী। সন্তানদের বদলে যাওয়া 'বডি ল্যাঙ্গুয়েজ'-ও নাকি রীতিমতো ভাবিয়ে তুলেছিল তাঁদের। সে কারণেই দুই সন্তানকে দুবাইয়ে রেখে স্কুলে পড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন সিদ্দিকী দম্পতি। তাঁদের সঙ্গে তিনি নিজেও থাকবেন বলে জানিয়েছিলেন আলিয়া।

তবে বছর খানেক কাটতে না কাটতেই দুবাইয়ের পাট চুকিয়ে দুই সন্তানকে নিয়ে ফের মুম্বইয়ে পাকাপাকিভাবে চলে এসেছেন নওয়াজের স্ত্রী। আপাতত মুম্বইয়ের ইয়ারি রোড-এর একটি চমৎকার ভাড়া বাড়িতে তাঁরা এসে উঠেছেন। এবার কবে তাঁরা নওয়াজের নয়া বাড়িতে উঠবেন, আপাতত তা দেখার অপেক্ষাতেই দিন গুনছে নওয়াজ-ভক্তরা।

তা কেন দুবাইয়ে থাকার সিদ্ধান্ত নিয়েও মুম্বই ফিরলেন নওয়াজের স্ত্রী? শোনা যাচ্ছে, দুবাইয়ের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে পারছিলেন না আলিয়া। একই অবস্থা হয়েছিল তাঁর দুই সন্তানেরও। এর উপর শ্যুটিংয়ের ব্যস্ততার ফলে দুবাইয়ের যাওয়া হয়ে উঠছিল না নওয়াজের। ক্রমশ দেশের প্রতি টান বাড়তে থাকে তাঁদের। শেষমেশ আর থাকতে না পেরে ফের মুম্বইয়ের বিমান ধরে নিজের দুই সন্তানকে সঙ্গে করে দেশে ফিরে আসেন আলিয়া।

বন্ধ করুন