বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin-Aaliya: আদালতে বউকে ‘লিভ ইন পার্টনার’ বললেন নওয়াজ! বরের নামে ধর্ষণের অভিযোগ আনলেন আলিয়া

Nawazuddin-Aaliya: আদালতে বউকে ‘লিভ ইন পার্টনার’ বললেন নওয়াজ! বরের নামে ধর্ষণের অভিযোগ আনলেন আলিয়া

নওয়াজের নামে ধর্ষণের অভিযোগ আনলেন আলিয়া। 

নওয়াজ-আলিয়ার ঝামেলা বর্তমানে আরও খারাপ দিকে এগিয়েছে। সম্প্রতি অভিনেতার নামে ধর্ষণের অভিযোগ এনেছেন আলিয়া। আদালতে বউ-কে লিভ ইন পার্টনার হিসেবে দেখান নওয়াজ। তারপরই থানায় গিয়ে ধর্ষণের মামলা দায়ের করে আসেন আলিয়া। 

বউ আলিয়া সিদ্দিকির সঙ্গে আইনি লড়াইয়ে জড়িয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সম্প্রতি আলিয়ার তরফে মুম্বইয়ের ভরসোভা থানায় বরের নামেই ধর্ষণের অভিযোগ এনেছেন। এদিকে, শুক্রবার আলিয়া ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যাতে তাঁকে কাঁদতে দেখা যায় এবং দাবি করেন যে নওয়াজউদ্দিন তাঁর কাছ থেকে তাঁদের সন্তানদের চুরি করার চেষ্টা করছেন।

২০১০ সালে বিয়ে করেন নওয়াজদ্দিন আর আলিয়া সিদ্দিকি। তাঁদের দুই সন্তান মেয়ে শোরা আর ছেলে ইয়ানি। আলিয়ার দাবি, নওয়াজ তাঁর সঙ্গে বিয়ের সম্পর্ক অস্বীকার করছেন। অভিনেতার দাবি, তিনি আলিয়ার সঙ্গে লিভ ইন করছিলেন। এই মর্মে আদালতে একটি বিবৃতিও পেশ করেছেন নওয়াজ। যেখানে বলা হয়েছে ২০১১ সালেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এদিকে আলিয়া মানতে রাজি নন এই ডিভোর্সের কথা। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে সরাসরি জানিয়েছেন, কোনও ডিভোর্সের কাগজে তিনি সাইনই করেননি। এর আগে একবার ডিভোর্সের নোটিশ পাঠিয়েছিলেন ঠিকই, তবে পরবর্তীতে কথা বলে নিজেরা সব কিছু মিটিয়ে নেন।

আলিয়া সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন, সেই হিসেবে তাঁদের ছোট সন্তান ছেলে ইয়ানির পিতৃপরিচয় নিয়ে উঠছে প্রশ্ন। এমনকী আলিয়ার দাবি নওয়াজের পরিবার বিশেষ করে শাশুড়ি তাঁদের ছোট ছেলেকে ‘নাজায়েজ’-ও বলেছে। আর এসব নিয়েই পুলিশের কাছে গিয়ে ধর্ষণের অভিযোগ তুলেছেন আলিয়া। তাঁর দাবি যদি বিবাহিত নাই হন তাহলে এতদিন কেন সম্পর্ক রেখেছিলেন নওয়াজ তাঁর সঙ্গে।

আলিয়াকে এই সাক্ষাৎকারেই বলতে শোনা যায়, ‘আমি যখন প্রথমবার লিভ ইনের কথা শুনলাম না আমি অবাক। ১২ বছর ধরে বিবাহিত সম্পর্কের পর এটা কত বড় শাস্তি তুমি আমায় দিচ্ছ। তুমি বলছ একটা বাচ্চা (মেয়ে শোরা) তোমার চাই, আর আরেকটা বাচ্চা (ইয়ানি)কে তুমি বলছ লিভ ইন থেকে হওয়া সন্তান। তুমি কোনওদিন বাচ্চাদের বড় হতে দেখলে না। আজ এসে বাচ্চাদের নিতে চাইছ। আমাকে বলছ তুমি এতদিন লিভ ইনে ছিলে। এদিকে সব কাগজে আমার পরিচয় তোমার স্ত্রী হিসেবে। তাহলে সেগুলো কী!’

আলিয়া আরও জানালেন, আপাতত তিনি বাচ্চাদের কাস্টেডি চান। এবং অবশ্যই নওয়াজের মতো মানুষের থেকে ‘মুক্তি’ চান। খোরপোশ নিয়ে ভাবেননি এখনও। বাদবাকি আদালত সিদ্ধান্ত নেবে ছেলে-মেয়েরা বাবার থেকে কী কী সুবিধে পাবে।

চলতি বছরের শুরু থেকেই ঝামেলার চলছিল নওয়াজের মুম্বইয়ের প্রসাদসম বাংলো নিয়ে। অভিনেতার তরফে দাবি ছিল সেই বাড়ি হস্তাহত করতে চাইছেন আলিয়া সিদ্দিকি। এদিকে আলিয়ার দাবি তাঁকে বাড়িতে বাথরুম পর্যন্ত ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। শাশুড়ির নামে থানায় অভিযোগও দায়ের করেছিলেন তিনি। আপাতত ঝামেলা গড়িয়েছে সন্তানদের কাস্টেডি পর্যন্ত। নওয়াজ-আলিয়ার বিয়ের বৈধতা নিয়েও উঠছে প্রশ্ন।

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.