বাড়ি > বায়োস্কোপ > ‘নিজেকে মহান প্রমাণ করতে আত্মজীবনীতে একাধিক প্রাক্তন প্রেমিকার নাম উল্লেখ করেছিল’:দাবি নওয়াজ পত্নী আলিয়ার
আলিয়ার সঙ্গে নওয়াজ (ছবি-টুইটার)
আলিয়ার সঙ্গে নওয়াজ (ছবি-টুইটার)

‘নিজেকে মহান প্রমাণ করতে আত্মজীবনীতে একাধিক প্রাক্তন প্রেমিকার নাম উল্লেখ করেছিল’:দাবি নওয়াজ পত্নী আলিয়ার

  • একাধিক নারীসঙ্গ, নাম করে করে গার্লফ্রেন্ডদের সঙ্গে ঘনিষ্ঠতা, নানান সব ঘটনা আরও অনেককিছুই তাঁর আত্মজীবনীতে লিখেছিলেন নওয়াজ।বিতর্কের মুখে পরে সেই বই তুলে নিতে বাধ্য হন অভিনেতা।

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে ডিভোর্সের মামলা ঠুকেছেন অভিনেতার দ্বিতীয় স্ত্রী আলিয়া, ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। নওয়াজের পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ পর্যন্ত এনেছেন আলিয়া! এবার সেক্রেড গেমস তারকার বিতর্কিত আত্মজীবনী প্রসঙ্গেও চাঞ্চল্যকর মন্তব্য করলেন নওয়াজের স্ত্রী। 

২০১৭ সালে প্রথমে অনলাইনে প্রকাশিত হয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকির আত্মজীবনী অ্যান অর্ডিনারি লাইফ,তবে বুকস্টোরে আসার আগেই সেই বই তুলে নেন নওয়াজ। কারণ এই আত্মজীবনীর জেরে প্রাক্তনদের রোষের মুখে পড়তে হয়েছিল নওয়াজকে।

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে আগেই একজন দায়িত্ব জ্ঞানহীন পিতা হওয়ার অভিযোগ এনেছেন আলিয়া, জানিয়েছেন ১১ বছরের দাম্পত্য সম্পর্কে কোনদিনই নওয়াজের কাছে লেশমাত্র সম্মান পাননি তিনি। এবার তাঁর দাবি, আত্মজীবনীতে তাঁর গার্লফ্রেন্ডদের কথা লিখতে বারণ করেছিলেন আলিয়া। তবে সেই অনুরোধ কার্যত হেলায় উড়িয়ে দিয়েছিলেন নওয়াজ। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে আলিয়া জানিয়েছেন, ‘যখন কেউ নিজেকে বেশি স্মার্ট ভাবে তখন পরিস্থিতি অনেকসময়ই উল্টো হয়ে যায়। যদি তুমি সত্ হও তাহলে এই দুনিয়া তোমাকে স্বীকার করবে। আত্মজীবনীতে তুমি নিজের একাধিক প্রাক্তন প্রেমিকা এবং সেইসব সম্পর্কের কথা লিখবে,এবং সেটা সকলে মেনে নেবে। আমি অনেকবার বারণ করেছিলাম সেগুলো না লিখতে, অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে না লিখতে, আমাদের অনেক ঝগড়াও হয়েছিল এই বিষয় নিয়ে কিন্তু ও বিশ্বাস করত এইসময় বিষয় নাকি একজনকে মহত্ করে তোলে। এগুলো তোমাকে মহান বানায় না, উল্টে তোমার চরিত্রটা কী সেটা চিনিয়ে দেয়'!

নওয়াজের আত্মজীবনী (ছবি-টুইটার)
নওয়াজের আত্মজীবনী (ছবি-টুইটার)

‘ইন্ডাস্ট্রিতে কাজ করে এমন একটা মেয়ের নাম উল্লেখ করবে তুমি আত্মজীবনীতে?’ এমনটাই নাকি প্রশ্ন করেছিলেন নওয়াজ পত্নী। আলিয়া বলেন, তুমি কারুর ইমেজ কীভাবে নষ্ট করতে পার,বিশেষত এমন একজনের সঙ্গে যাঁর সঙ্গে তোমার সম্পর্ক ছিল? আমি ওর দুনিয়াটা দেখেছি এবং নিজের জন্য প্রতিরোধ করে তোলবার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। আমি কেন ওর সম্মান বাঁচাবো? যখন ও নিজে আমাকে বা কাউকেই সম্মান করে না। কতদিন পর্যন্ত একটা মানুষ এই পরিস্থিতিতে থাকতে পারে? ১০ বছর ধরে আমি এই যন্ত্রণা ভোগ করছি। যা দেখা যায় সেটাই সত্যি হয় না, ওকে চিনতে গেলে ওর সঙ্গে সময় কাটাতে হবে, আমি সেটা করেছি'।

জীবনে একাধিক নারীসঙ্গ, নাম করে করে গার্লফ্রেন্ডদের সঙ্গে ঘনিষ্ঠতার কথা আত্মজীবনীতে লিখেছিলেন নওয়াজ। উল্লেখ করেছিলেন তাঁর দুই প্রাক্তন গার্লফ্রেন্ড অভিনেত্রী নীহারিকা সিং এবং সুনীতা রাজওয়ারের নাম। যদিও দুজনেরই দাবি ছিল বই বিক্রির জন্য সাজানো ঘটনা লিখেছেন নওয়াজ।জাতীয় মহিলা কমিশনের দারস্থ হয়েছিলেন নীহারিকা। এরপরই টুইটার বাজার থেকে ওই বই তুলে নেওয়ার কথা জানান নওয়াজ। 

প্রসঙ্গত, ১১ বছর আগে আলিয়ার সঙ্গে বিয়ে হয় নওয়াজের। ৭ মে ডিভোর্সের মামলা দায়ের করেছেন নওয়াজ পত্নী। তবে করোনাভাইরাস লকডাউনের জন্য সরাসরি লিগ্যাল নোটিশ পাঠানো সম্ভবকর হয়নি। ই-মেল ও হোয়াটস্যাপের মাধ্যমে নওয়াজকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন তাঁর দ্বিতীয় স্ত্রী। তবে এখনও কোনও উত্তর আসেনি বলে জানিয়েছেন আলিয়া।আপতত উত্তর প্রদেশের বুধানায় দেশের বাড়িতে রয়েছেন নওয়াজ। ১৫ মে মুম্বই থেকে সড়কপথে সেখানে পৌঁছান অভিনেতা।আপতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন নওয়াজ ও তাঁর পরিবার।

 

বন্ধ করুন