বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩১ লাখ টাকা দেওয়া বাকি, আর্থিক প্রতারণার মামলায় জড়ালেন নওয়াজ-পত্নী আলিয়া
৩১ লাখ টাকার আর্থিক প্রতারণায় জড়ালেন নওয়াজউদ্দিনের বউ আলিয়া সিদ্দিকি। 

৩১ লাখ টাকা দেওয়া বাকি, আর্থিক প্রতারণার মামলায় জড়ালেন নওয়াজ-পত্নী আলিয়া

  • ‘হোলি কাউ’ নামের একটি সিনেমা প্রযোজনা করছেন আলিয়া সিদ্দিকি। সেটা নিয়েই আইনি ঝামেলায় জড়ালেন নওয়াজউদ্দিনের স্ত্রী। 

আর্থিক প্রতারণার মামলায় জড়ালেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দির বউ আলিয়া সিদ্দিকি। মঞ্জু গেরওয়াল নামে এক মহিলা অভিযোগ আনলেন আলিয়ার নামে। নওয়াজ-পত্নীর প্রথম প্রযোজনা ‘হোলি কাউ’-এর জন্য নাকি ৩১ লাখ টাকা নিয়েছিলেন, যা এখন ফেরত দিতে চাইছেন না। 

বেশ কয়েকবার আলিয়া সিদ্দিকির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ মঞ্জু ২০ জুন আম্বোলি পুলিশ স্টেশনে অভিযোগ জানান। এত টাকা পাওনা থাকার জন্য, সিনেমায় ক্রেডিটের দাবি করে ও মানসিক নীপিড়নের জন্য। 

ETimes-কে মঞ্জু জানান, ‘সেই ২০০৫ সাল থেকে আমরা বন্ধু। আর ও অনেকদিন ধরেই প্রযোজক হতে চাইছিল। যখন সব কিছু ঠিকঠাক হল ও আমাকে বলল ক্রিয়েটিভ পার্টটা দেখতে আর নিজে দেখবে ফাইনান্স। আমি অভিনেতাদের নিয়ে আসি প্রোজেক্টে, কিন্তু তাঁদের যখন চেক দেওয়া হয় দেখা যায় তা বাউন্স করছে।’ মঞ্জু জানান, আলিয়ার প্রোজেক্টে টাকা ঢেলেছেন তাঁর বাবও। বলেন, ‘আমার বাবা উজ্জয়নে একটা সম্পত্তি বিক্রি করছিল সেইসময়। আর আলিয়া তা জানত। ওর টাকার দরকার থাকায় আমার বাবাকে অনুরোধ করে সম্পত্তি বিক্রির টাকাটা ওকে দিতে, ও ১ মাসের মধ্যে ফিরিয়ে দেবে।’ মঞ্জু জানান, এরপর ঝামেলা হয় তাঁর আর আলিয়ার মধ্যে। তারপর থেকেই ‘হোলি কাউ’-তে তাঁকে ক্রিয়েটিভ আর কো-প্রডিউসার হিসেবে তাঁর নাম দিতে অস্বীকার করেন নওয়াজ-পত্নী। 

মঞ্জু সঙ্গে জানান, তাঁর কাছে হোলি কাউ ছবির কিছু ফুটেজ ছিল হার্ড ড্রাইভে। আলিয়া সেগুলোর বদলে ২২ লাখ টাকা দেন। কিন্তু এখনও বাকি ৩১ লাখ। আর সেটা আদায় করতে বারবার গিয়েও কোনও লাভ হয়নি। এরপর FWICE (Federation of Western India Cine Employees) অভিযোগও জানান মঞ্জু। তারপর তাঁর টিমের সঙ্গে কথা বলেন আলিয়া টাকাপয়সা নিয়ে। যদিও কবে ফেরত দেবেন তা নিশ্চিত করে কিছুই বলেননি এখনও। 

জানা যাচ্ছে, মঞ্জুর আনা এফআইআরের জবাব দিতে সময় চেয়েছেন আলিয়া, মেডিকেল সার্টিফিকেট দাখিল করে নিজেকে অসুস্থ দেখিয়েছেন। আর সেই ব্যাপার নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন মঞ্জু। 

অগস্টেই আসছে ‘হোলি কাউ’। নিজের টাকা জলদি ফেরত চান মঞ্জ, সঙ্গে সিনেমায় ক্রেডিটসও। তবে এই গোটা বিতর্কে এখনও মুখ খোলেননি আলিয়া সিদ্দিকি। 

 

বন্ধ করুন