বাংলা নিউজ > বায়োস্কোপ > Squid Game: এবার স্কুইড গেম ওয়েব সিরিজে নওয়াজ! এক্ষুণি দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
নওয়াজউদ্দিন সিদ্দিকি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Squid Game: এবার স্কুইড গেম ওয়েব সিরিজে নওয়াজ! এক্ষুণি দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

  • নেটফ্লিক্সের জনপ্রিয় 'স্কুইড গেম' ওয়েব সিরিজে এবার দেখা গেল নওয়াজউদ্দিন সিদ্দিকিকে।

চলতি বছর নেটফ্লিক্স-এর সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় একেবারে উপরের দিকে রয়েছে ‘স্কুইড গেম’। গত ১৭ সেপ্টেম্বর সিরিজটি মুক্তি পেয়েছে। সারা বিশ্ব আপাতত তোলপাড় এই সিরিজটিকে কেন্দ্র করে। তবে এবার সেই 'স্কুইড গেম' সিরিজের একটি দৃশ্যে দেখা গেল নওয়াজউদ্দিন সিদ্দিকিকে!

'স্কুইড গেম' এর একটি ক্রসওভার ভিডিয়োতেই দেখা গেল নওয়াজকে। সিরিজের সেই বিখ্যাত ডালগোনা ক্যান্ডি খেলার পর্বেই নওয়াজকে দেখে চমকে গিয়েছেন তাঁর অনুরাগীরা। তবে শুধুই চোখে দেখা নয়, সেই ভিডিয়োতে খেলার এক পাহারাদারের সঙ্গে কথাও বলতে দেখা গেল এই জনপ্রিয় বলি-তারকাকে। মজার কথা, সোশ্যাল মিডিয়ায় নিজেই এই ভিডিয়ো ক্লিপটি শেয়ার করেছেন নওয়াজ!

তবে লেখাই বাহুল্য, প্রযুক্তিগত কায়দায় 'স্কুইড গেম'-এর ওই পর্বে যোগ করা হয়েছে নওয়াজকে। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে বাকি প্রতিযোগীদের মতোই খেলার পোশাকে রয়েছেন নওয়াজ। তাঁর হাতে ধরা ডালগোনা ক্যান্ডির মাঝখানে কাটা রয়েছে একটি তারার নকশা। খেলার নিয়ম অনুযায়ী দ্রুত জিভ দিয়ে সেই ক্যান্ডি চেটে চলেছেন এই বলি-তারকা। ইতিমধ্যেই খেলার নিয়ম ভেঙে ফেলে তাঁর পাশে বসা একাধিক প্রতিযোগীকে গুলি করে মেরে ফেলছেন খেলা পরীক্ষকেরা। তবে এর মধ্যেও হাতে ধরা সেই ক্যান্ডির স্বাদ বিস্বাদ লাগায় সামনে বন্দুক হাতে দাঁড়ানো এক খেলা পরীক্ষককে অন্য ফ্লেভারের ক্যান্ডি দেওয়ার অনুরোধ করেন নওয়াজ। নিজের চিরাচরিত ঢঙে এই অভিনেতাকে বলতে শোনা যায়, 'কোনও অন্য স্বাদের ক্যান্ডি পাওয়া যাবে? এই ধরো কেশর পেস্তা কিংবা কালা খাট্টা?'

মজার এই ভিডিয়ো মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ভিডিও ক্লিপটির সঙ্গের ক্যাপশনে নওয়াজ জুড়েছেন, 'আমার সঙ্গেই কেন সবসময় এই সব খেলা খেলতে থাকে নেটফ্লিক্স কর্তৃপক্ষ? ওঁদের দাবিটা ঠিক কী?'

অন্যদিকে, প্রশ্ন উঠেছে কবে মুক্তি পাবে 'স্কুইড গেম'-এর পরবর্তী সিজন? পরিচালকের কথায়, ‘দ্বিতীয় সিজ়নের মূল গল্প আমার ভাবা রয়েছে। তবে কবে কী ভাবে তা বাস্তবায়িত হবে, তা এখনই বলা সম্ভব নয়।’ যদিও নেটফ্লিক্সের তরফে 'স্কুইড গেম' নিয়ে নতুন কোনও ঘোষণা হয়নি।

 

বন্ধ করুন