বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: সময়মতো ইভেন্টে পৌঁছতে এই চেহারায় মুম্বইয়ের লোকাল ট্রেনে চড়েন নওয়াজ, দেখুন Video

Nawazuddin Siddiqui: সময়মতো ইভেন্টে পৌঁছতে এই চেহারায় মুম্বইয়ের লোকাল ট্রেনে চড়েন নওয়াজ, দেখুন Video

লোকাল ট্রেনে করে সাক্ষাৎকার দিতে যাওয়ার কথা নিজের মুখেই স্বীকার করে নেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

শনিবার এক সাক্ষাৎকারে নওয়াজকে বলতে শোনা যায় লোকাল ট্রেনে চেপে এসেছেন তিনি। তারপর এক ফ্যানপেজ থেকে ভিডিয়ো শেয়ার করে দেখানো হয় ব্যাপারটা সত্যি!

মুম্বইয়ের লোকাল ট্রেনে ট্রাভেল করলেন নাওয়াজউদ্দিন সিদ্দিকি। মঙ্গলবার একটি ফ্যানপেজ থেকে ভিডিয়ো পোস্ট করে সবাইকে দেওয়া হল এই খবর। যা দেখে চোখ ছানাবড়া অনেকেরই। প্রথমে দেখা গেল মুম্বই লোকাল ট্রেনের প্লাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ, তারপর তাঁকে দেখা গেলে ট্রেনে বসে থাকতে। অভিনেতা নিজেও জানালেন মুম্বইয়ের ভিড় এড়াতে লোকাল ট্রেনে ওঠেন তিনি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে লাল টি-শার্ট আর কালো ট্র্যাক প্যান্ট পরে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ। চোখে সানগ্লাস, মুখে মাস্ক। সঙ্গে মাথায় টুপিও। এত সাধারণ চেহারায় থাকার জন্য কেউই চিনতে পারেনি অভিনেতাকে।

যখন থেকে এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে, অভিনেতার ভক্তরা তাঁর প্রশংসা করে চলেছেন। ‘সত্যিকারের ভালো মানুষ’, ‘শেখার মতো ভিডিয়ো’, ‘মাটির মানুষ’-এর মতো একাধিক কমেন্ট পড়েছে সেই ভিডিয়োতে।

শনিবারই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নওয়াজ জানিয়েছিলেন সেখানে সময়মতো উপস্থিত হওয়ার জন্য লোকাল ট্রেনে চড়েছেন তিনি। তারপর একজনের থেকে লিফট নেন। শুনে অবাক হয়ে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, সবার নজর এড়িয়ে তিনি কীভাবে এমন করলেন। যাতে নাওয়াজের উত্তর, ‘মাথায় টুপি ছিল, মুখে মাস্ক। আজকাল তো অনেক সহজ হয়ে গিয়েছে নিজের পরিচয় লুকনো।’

কাজের সূত্রে নওয়াজকে শেষ দেখা গিয়েছে সুধীর মিশ্রর ‘সিরিয়াস মেন’ ছবিতে। যা অক্টোবর ২০২০-তে দেখানো শুরু হয় নেটফ্লিক্সে। সঙ্গে তারা সুতারিয়া আর টাইগার শ্রফের সাথে ‘হিরোপন্তি ২’-তেও দেখা মিলবে তাঁর। যা মুক্তি পাবে ২৯ এপ্রিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.