বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মেয়েকে খুব ভালোবাসি', আলিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলার মধ্যেই বললেন নওয়াজ
নওয়াজউদ্দিন সিদ্দিকি
নওয়াজউদ্দিন সিদ্দিকি

'মেয়েকে খুব ভালোবাসি', আলিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলার মধ্যেই বললেন নওয়াজ

সন্তানদের প্রতি সমস্ত দায়িত্ব পালন করবেন তিনি। জানিয়েছেন নওয়াজ।

স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি জানিয়েছেন, সন্তানদের প্রতি সমস্ত দায়িত্ব পালন করবেন। 

সম্প্রতি দু'জনেই বিবাহবিচ্ছেদের মামলায় জড়িয়েছেন দু'জনে। একে অপরের বিরুদ্ধে অভিযোগ-পালটা অভিযোগ করেছেন। নওয়াজের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ তুলেছিলেনআলিয়া । পালটা নওয়াজ অভিযোগ করেছিলেন, নাটকীয় বিবৃতি দিয়েছেন আলিয়া এবং তাঁকে বদনাম করার জন্য সেই অভিযোগ করা হয়েছিল।

সম্প্রতি ‘পিঙ্কভিলা’-র সঙ্গে সাক্ষাৎকারে নওয়াজ বলেছেন, 'সত্যি কথা বলতে ব্যক্তিগত জীবন নিয়ে এখানে কিছু বলতে চাই না। তবে আশা করি যে সবরকমভাবে আমি সন্তানদের প্রতি সমস্ত দায়িত্ব পালন করব। আমি আমার মেয়েকে ভীষণ ভালোবাসি। তবে ব্যক্তিগত জীবনের আর কোনও ব্যাপার নিয়ে আলোচনা করতে চাই না।' 

গত ৬ মার্চ বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন আলিয়া। তারপর নওয়াজের আইনজীবী জানিয়েছিলেন, ১৫ মার্চ তাঁর মক্কেল উত্তর দেন। আলিয়া দুর্নাম করার জন্য প্রচার চালাচ্ছেন বলে অভিযোগ করেন নওয়াজের আইনজীবী। একটি সাক্ষাৎকারে নওয়াজের স্ত্রী আলিয়া অভিযোগ করেছিলেন, তিনি যখন অন্তঃসত্ত্বা ছিলেন, তখন অন্য মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক ছিল। এমনকী প্রসব যন্ত্রণার সময় নওয়াজ নিজের বান্ধবীর সঙ্গে কথা বলছিলেন বলে অভিযোগ করেছিলেন আলিয়া।

অপর একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, সন্তানদের নিজের কাছে রাখতে চান। তাঁর কথায়, 'আমি ওদের বড় করেছি এবং আমি ওদের নিজের কাছে রাখতে চাই।' 

বন্ধ করুন