বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হিরোপান্তি ২'-তে টাইগার শ্রফের মুখোমুখি হবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী
'হিরোপান্তি ২'-এ প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে নওয়াজকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'হিরোপান্তি ২'-এ প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে নওয়াজকে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'হিরোপান্তি ২'-তে টাইগার শ্রফের মুখোমুখি হবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

  • এবার 'হিরোপান্তি ২'-তে টাইগার শ্রফের মুখোমুখি হতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। ছবিতে প্রধান ভিলেনের ভূমিকায় থাকবেন তিনি।এ ছবির দ্বিতীয় দফার শ্যুটিংয়েই ইউনিটের সঙ্গে যোগ দেবেন নওয়াজ।

২০১৪ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল টাইগার শ্রফ এবং কৃতি শ্যানন অভিনীত ছবি 'হিরোপান্তি'। এই ছবির মাধ্যমেই টিনসেল টাউনে 'ডেবিউ' করেছিলেন টাইগার। ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবার তৈরি করতে চলেছেন এই ছবির সিক্যুয়েল। ছবির নাম 'হিরোপান্তি ২'. নায়কের ভূমিকায় বলাই বাহুল্য রয়েছেন টাইগার। আহমেদ খান পরিচালিত এই ছবিতে টাইগারের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে তারা সুতারিয়া-কে। এবার এই ছবিতে যোগ দিতে চলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। 'হিরোপান্তি ২'-তে প্রধান ভিলেনের ভূমিকায় থাকবেন তিনি। প্রসঙ্গত, ছবির প্রথম দফার শ্যুটিং লকডাউন ঘোষণার আগেই সেরে ফেলা হয়েছিল। জানা গেছিল, বিদেশী লোকেশনও ছবির বেশ কিছু সিকোয়েন্সের শ্যুটিং সারা হয়েছে। একবার করোনার প্রকোপ কমলে এবং সরকারি তরফে শ্যুটিংয়ের নির্দেশ পাওয়ার পরেই ফের একবার জোরকদমে শুরু হয়ে যাবে 'হিরোপান্তি ২' এর শ্যূটিংপর্ব। সেই দ্বিতীয় দফার শ্যুটিংয়েই ইউনিটের সঙ্গে যোগ দেবেন নওয়াজ।প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয়বার স্ক্রিন শেয়ার করতে চলেছেন টাইগার এবং নওয়াজ। এর আগে 'মুন্না মাইকেল' ছবিতে একসঙ্গে দেখা গেছিল এই দুই বলি-তারকাকে।

'হিরোপান্তি ২' ছবির পোস্টারে টাইগার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'হিরোপান্তি ২' ছবির পোস্টারে টাইগার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

উল্লেখ্য,এ ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান। গানের কথা লিখেছেন মেহবুব। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ৩  ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা রয়েছে ' হিরোপান্তি ২'-এর।

বন্ধ করুন