বাংলা নিউজ > বায়োস্কোপ > নওয়াজের স্ত্রী নাকি প্রতারণা করেছেন, আলিয়ার পালটা দাবি, তিনিই ব্ল্যাকমেলের শিকার
নওয়াজ-পত্নীর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ।

নওয়াজের স্ত্রী নাকি প্রতারণা করেছেন, আলিয়ার পালটা দাবি, তিনিই ব্ল্যাকমেলের শিকার

  • 'হোলি কাউ' নামে একটি ছবি প্রযোজনা করছেন আলিয়া। সেই ছবি নির্মাণের জন্য তাঁকে ৩১ লক্ষ টাকা দিয়েছিলেন বলে দাবি করেন মঞ্জু। কিন্তু সেই টাকা নাকি তাঁকে ফেরত দেননি আলিয়া।

নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ। মঞ্জু গেরওয়াল নাম এক মহিলা দাবি করেন, ছবি তৈরির জন্য তাঁর থেকে টাকা নিয়েছিলেন আলিয়া, যা তিনি ফেরত দেননি।

এ বার নিজের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ নাকচ করলেন নওয়াজ-পত্নী। তাঁর আইনজীবী জানান, আলিয়াকে 'ব্ল্যাকমেল' করছেন মঞ্জু। ছবি মুক্তির আগে তাঁকে বদনাম করতে এ ধরনের কথা রটাচ্ছেন।

'হোলি কাউ' নামে একটি ছবি প্রযোজনা করছেন আলিয়া। সেই ছবি নির্মাণের জন্য তাঁকে ৩১ লক্ষ টাকা দিয়েছিলেন বলে দাবি করেন মঞ্জু। কিন্তু সেই টাকা নাকি তাঁকে ফেরত দেননি আলিয়া। এখানেই শেষ নয়। অভিযোগ, বিবাদের পর তিনি ছবির ক্রিয়েটিভ প্রোডিউসার হিসেবে মঞ্জুর নাম দিতে অস্বীকার করেন।

মঞ্জুর দাবি, আলিয়া তাঁকে ছবির ক্রিয়েটিভ প্রোডিউসার করেন এবং কাস্টিং করার দায়িত্ব দেন। কিন্তু কাস্টকে পারিশ্রমিক হিসেবে যে চেকগুলিও আলিয়া দেন, সেগুলিও বাউন্স করে যায়।

অম্বোলি থানায় আলিয়াকে ডেকে পাঠানো হয়। সেখানে তাঁর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানান, তাঁর মক্কেল সব টাকা ফেরত দিয়ে দিয়েছেন। শুধুমাত্র তাঁকে ফাঁসানোর জন্য মিথ্যে অপবাদ দেওয়া হচ্ছে।

আলিয়ার দাবি, তিনি তারকার স্ত্রী বলেই সময় মতো টাকা ফিরিয়ে দেওয়া সত্ত্বেও মঞ্জু তাঁকে 'ব্ল্যাকমেল' করছেন। মঞ্জু জানান, আলিয়ার বিরুদ্ধে যাবতীয় প্রমাণ নিয়ে এ বার আদালতে যাবেন তিনি।

বন্ধ করুন