বাংলা নিউজ > বায়োস্কোপ > 'প্রোফেসর' শাহরুখকে গ্রেফতার করতে তৎপর দক্ষিণী সুন্দরী নয়নতারা! ব্যাপারটা কী?

'প্রোফেসর' শাহরুখকে গ্রেফতার করতে তৎপর দক্ষিণী সুন্দরী নয়নতারা! ব্যাপারটা কী?

শাহরুখ ও নয়নতারা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এককথায় নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ 'মানি হাইস্ট' এর ভারতীয় সংস্করণ বলা যায় অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবি 'লায়ন'-কে।

তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবি 'লায়ন'-এর শুটিং মাস দুয়েক আগেই শুরু করে দিয়েছিলেন শাহরুখ খান। প্রথম দফায় ১০ দিনের শুটিং শিডিউল পুণেতে সেরেছিলেন তিনি। এরপর সেখান থেকে মুম্বই ফিরে ওই ছবিরই টুকটাক শ্যুটিং সেরেছিলেন 'বাদশাহ'। এরপরই হঠাৎ বড় ছেলে আরিয়ান খানের মাদক মামলা নিয়ে হয়রান হয়ে যান শাহরুখ। থানা, আদালত সব নিয়ে যারপরনাই ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। শেষপর্যন্ত জামিনে ঘরে ফিরেছেন আরিয়ান। স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন 'বাদশাহ'। এবার ফের একবার 'লাইট, ক্যামেরা, অ্যাকশন' এর দুনিয়ায় ফিরতে চলেছেন তিনি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর এই অ্যাটলির অ্যাকশন থ্রিলার ছবির শ্যুটিং নাকি সবার আগে শুরু করবেন 'বাদশাহ'।

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল 'লায়ন' থেকে নাকি বিবাদের জেরে নিজেকে সরিয়ে নিয়েছেন নয়নতারা। কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক অ্যাটলি ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে এ খবর পুরোপুরি ভুয়ো। শুধু তাই নয়, ওই সূত্রের মারফত পাওয়া খবরে আরও জানা গেল ছবিতে একজন কড়া ও দুঃসাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে এই দক্ষিণী-সুন্দরীকে। অন্যদিকে, 'লায়ন'-এ দ্বৈত ভূমিকায় দেখা যাবে 'কিং খান'-কে। বাবা ও ছেলের উভয় চরিত্রেই থাকছেন তিনি।

অ্যাটলি-র ছবিতে ভরপুর অ্যাকশন অবতারে দেখা যাবে শাহরুখকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অ্যাটলি-র ছবিতে ভরপুর অ্যাকশন অবতারে দেখা যাবে শাহরুখকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ছবিতে কয়েকজন মেয়েদের নিয়ে একটি দল গঠন করতে দেখা যাবে শাহরুখকে। সেই সকল মেয়েরা যাঁরা কোনও না কোনও সময়ে মিথ্যা অভিযোগে জেল খেটেছে। তাঁদের সঙ্গে পরিচয় হওয়ার পর ধীরে ধীরে তাঁদের নিয়ে তৈরি করা ওই দলের মাধ্যমে সমাজে বসবাস করা অসৎ এবং খারাপ চরিত্রের মানুষদের শাস্তি ও শিক্ষা দেওয়া শুরু করেন শাহরুখ। অবশ্যই নিজের নিয়মে। 

এককথায় নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ 'মানি হাইস্ট' এর ভারতীয় সংস্করণ বলা যায় এই ছবিকে। আর বিখ্যাত 'এল প্রোফেসর' এর মত চরিত্রে 'লায়ন'-এ দেখা যাবে 'কিং খান'-কে। ছবিতে নয়নতারা অভিনীত ওই পুলিশ অফিসার যেনতেন প্রকারে গ্রেফতার করতে চান শাহরুখকে। তিনি কী পারবেন? শেষপর্যন্ত কে জিতবে এই চোর-পুলিশ খেলায় তা নিয়েই এই ছবি। যদিও নির্মাতাদের তরফে এই বিষয়ে এখনো অফিসিয়ালি কিছু ঘোষণা করা হয়নি। শাহরুখ ও নয়নতারা—দুজনই অবশ্য এ ব্যাপারে একদম চুপ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও মুখ পুড়ল বাংলার, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল? এখনই জলের ঘাটতি দেশের ৫৪০টি জেলা, এপ্রিল থেকে পড়বে তীব্র গরম! সতর্ক করল IMD

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.