বাংলা নিউজ > বায়োস্কোপ > ৭ বছরের প্রেম, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা-ভিগনেশ, প্রকাশ্যে বিয়ের প্রথম ছবি
নয়নতারা-ভিগনেশের বিয়ের প্রথম ছবি

৭ বছরের প্রেম, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা-ভিগনেশ, প্রকাশ্যে বিয়ের প্রথম ছবি

  • নয়নতারা-ভিগনেশের বিয়ের মহেন্দ্রক্ষণের প্রথম ছবি-

জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। শীঘ্রই ‘জওয়ান’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করছেন। বলিউড ডেবিউয়ের আগেই ব্যক্তিগত জীবনে বড়সড় ইনিংস শুরু করছেন অভিনেত্রী। ৭ বছরের প্রেমিক পরিচালক ভিগনেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। চেন্নাইয়ে বসেছে অভিনেত্রী-পরিচালকের রাজকীয় বিয়ের আসর। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর বিয়ের প্রথম ছবি।

মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ডে বসেছে নয়নতারা-ভিনেশের বিয়ের আসর। বিয়েতে মিডিয়া ও পাপারাজ্জিদের উপস্থিতি সীমিত। মনিকার জেডের কালেকশন থেকে বিয়ের পোশাক বেছে নিয়েছেন দক্ষিণী নায়িকা। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন পরিচালক-অভিনেত্রী জুটি। বিয়ের আসরে বসে স্ত্রীর কপালে চুমু এঁকে প্রথম ছবি শেয়ার করেছেন পরিচালক ভিগনেশ শিবন।

পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু ‘নানুম রাউড়িধান’ ছবির সেটে। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। গত বছরই এই প্রেমের গল্পে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। তাঁরা দুজনে লিভ ইন সম্পর্কেও ছিলেন। বিয়ের প্রথম ছবি শেয়ার করে পরিচালক লিখেছেন, ‘সদ্য বিবাহিত'।

বিয়েতে উপস্থিত অতিথিদের তালিকায় রয়েছেন অভিনেতা রজনীকান্ত, শাহরুখ খান, সুরিয়া, এবং বিজয়। এছাড়াও পরিচালক মণি রত্নম এবং অ্যাটলি, বনি কাপুর মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ডে বিয়েতে উপস্থিত হয়েছেন বলে খবর।

বন্ধ করুন