বাংলা নিউজ > বায়োস্কোপ > Armaan Kohli: বাড়ি থেকে উদ্ধার কোকেন! আদালতের রায়ে ১ দিন NCB-র কাস্টেডিতে ‘বিগ বস’-র আরমান
গ্রেফতার আরমান কোহলি। 
গ্রেফতার আরমান কোহলি। 

Armaan Kohli: বাড়ি থেকে উদ্ধার কোকেন! আদালতের রায়ে ১ দিন NCB-র কাস্টেডিতে ‘বিগ বস’-র আরমান

  • ‘বিগ বস ৭’ দিয়ে অধিক জনপ্রিয়তা পায় আরমান। তবে ঘরের ভিতর তাঁর ‘খারাপ ব্যবহার’-এর কারণে নেগেটিভ পাবলিসিটি-ই পেয়েছিলেন। 

বলিউডের ‘ব্যাড বয়’ আরমান কোহলি। কখনও নিজের বদমেজেজের জন্য তো কখনও বিতর্কিত মনতব্য করার জন্য বারবার খবরে এসেছেন তিনি। তবে এবার বেশ বড় অপরাধের সঙ্গে তাঁর নাম জড়াল। শনিবার রাতে আরমানের বাড়ি থেকে উদ্ধার হয় মাদক। তারপর তাঁকে তখনই জেরার জন্য নিয়ে যাওয়া হয় মুম্বইতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র দফতরে। রবিবার সকালে তাঁকে গ্রেফতার করল এনসিবি। তারপর দুপুরের দিকে তাঁকে তোলা হয় দায়রা আদালতে। 

জামিন পাননি ‘সলমন’র ঘনিষ্ঠ এই অভিনেতা। বরং, আদালতের রায়ে ১ দিন এনসিবি-র কাস্টেডিতে থাকবেন তিনি। এনসিবি-র তরফেই জানা গিয়েছে আরমানের বাড়ি থেকে কিছু কোকেন উদ্ধার করেছেন তাঁরা। মাদক আইনের ধারা আনুসারে তাঁকে গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিতকে গ্রেফতার করা হয়েছিল মাদক যোগে। সেই সূত্র ধরেই আরমানের বাড়িতে তল্লাশি চালানো হয়। শনিবার রাতেই এনসিবির আঞ্চলিক অধিকর্তা (মুম্বই) সমীর ওয়াংখেড়ে জানিয়েছিলেন, 'তল্লাশির পর এনসিবি যে প্রশ্ন করেছিল, তাতে আরমান অস্পষ্ট উত্তর দিয়েছেন। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে এনসিবির দফতরে নিয়ে যাওয়া হয়েছে।' তারপর শনিবার সারা রাত জেরা করা হয় অভিনেতাকে।

‘জানি দুশমন: এক অনোখি কাহানি’ ছবির জন্য বেশি পরিচিত আরমান। তাঁকে সলমনের ‘প্রেম রতন ধন পায়ো’তেও অভিনয় করতে দেখা গিয়েছে। তবে আরমান সবচেয়ে জনপ্রিয়তা পায় সলমনের ‘বিগ বস ৭’ দিয়ে। যেখানে তাঁর আর কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়ের প্রেম নিয়ে তুমুল চর্চা হয়েছিল। যদিও কাজল বা তণুজা-র সম্মতি না থাকায় বিগ বসের ঘর থেকে বেরনোর কিছুদিনের মধ্যেই ভেঙে যায় সে প্রেম-সম্পর্ক।

বন্ধ করুন