বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti-Haarsh Drugs Case: মুম্বই এনসিবির তরফে দাখিল হল ২০০ পাতার চার্জশিট

Bharti-Haarsh Drugs Case: মুম্বই এনসিবির তরফে দাখিল হল ২০০ পাতার চার্জশিট

ভারতী-হর্ষের মাদক মামলায় ২০০ পাতার চার্জশিট দাখিল করল এনসিবি। 

২০২০ সালে বাড়িতে গাঁজা রাখার অপরাধে গ্রেফতার হন ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। সেইসময় দু দিন হাজতবাসও হয়েছিল তাঁদের। 

মুম্বই এনসিবির তরফে দুই কমেডিয়ানের নামে আদালতে দাখিল করা হল ২০০ পাতার চার্জশিট। ২০২০ সালে মাদক মামলায় নাম জড়িয়েছিল তাঁদের। গ্রেফতার হয়েছিলেন এই তারকা দম্পতি। জামিনে বাইরে ছিলেন হর্ষ আর ভারতী।

২০২০ সালের নভেম্বর মাসে জেলে গিয়েছিলেন তাঁরা। দু দিন হাজতবাসও হয়েছিল। তারপর জামিন পান তাঁরা ১৫ হাজার টাকা বন্ডের বিনিময়ে। সেইসময় ভারতী সিংয়ের আন্ধেরির বাড়িতে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো পেয়েছিল ৮৬.৫ গ্রাম মতো গাঁজা। সেখান থেকেই তাঁদের নিয়ে যাওয়া হয় এনসিবির দফতরে। চলে জিজ্ঞাসাবাদ। আধিকারিকদেক কড়া প্রশ্নের মুখে সেইসময় স্বামী-স্ত্রী দু’জনেই গাঁজা সেবনের কথা স্বীকার করে নেন। তবে তাঁরা জানান গাঁজা পাঁচারের সঙ্গে কোনওভাবেই যুক্ত নন।

এই নিয়ে সেইসময় সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল ভারতী আর হর্ষকে। তবে সময়ের সঙ্গে সঙ্গে মানুষ হয়তো ভুলেও গিয়েছিল সবটা। আর এনসিবির এই চার্জশিট সামনে আসার পরই ফের অতীত কড়া নাড়ল ভারতী-হর্ষের দরজায়।

এদিকে ৩ এপ্রিল ছেলের জন্ম দিয়েছিলেন ভারতী সিং আর হর্ষ লিম্বাচিয়া। খুদের গোল্লা ওরফে লক্ষর বয়স এখন সবে সাত মাস। এই অবস্থায় নতুন করে মাদক মামলা নিয়ে কড়াকড়ি নিসন্দেহে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে তাঁদের জন্য। এর আগেও একবার তাঁদের বিনোদন জগত থেকে ব্যান করার দাবি উঠেছিল, এবারেও সেরকমকিছু না শুরু হয়!

 

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল আমেরিকাগামী এয়ার ইন্ডিয়ার বিমানে বিপত্তি মাঝ আকাশে,২২৫ যাত্রী নিয়ে অবতরণ রাশিয়ায় মানসিকতাটা বদলে দিয়েছেন গম্ভীর! ভারতীয় দলে জায়গা পেয়ে হর্ষিতের অকপট স্বীকারোক্তি মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ‘আমরা নিরাপদ নই, সাহায্য দরকার’, ভারতে এসে এমন কথা কেন বললেন বিদেশি পর্যটকরা তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.