বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের মাদককাণ্ড: করণ জোহরের উদ্দেশে নোটিশ জারি করল NCB
নোটিশ জারি করল এনসিবি
নোটিশ জারি করল এনসিবি

বলিউডের মাদককাণ্ড: করণ জোহরের উদ্দেশে নোটিশ জারি করল NCB

  • ২০১৯ সালের জুলাই মাসে করণের বাড়িতে আয়োজিত ওই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ আনেন অকালি শিরোমণি দলের প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং সিরসা।

২০১৯ সালে ‘ড্রাগ পার্টি’র আয়োজন করেছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। এমনই অভিযোগ নিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দ্বারস্থ হয়েছিলেন অকালি শিরোমণি দলের প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং সিরসা। সেপ্টেম্বর মাসেই সেই পার্টির ভিডিয়ো সংক্রান্ত মামলা খতিয়ে দেখার কথা জানিয়েছিল দেশের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অবশেষে এই মামলায় প্রযোজক-পরিচালক করণ জোহরের উদ্দেশে নোটিশ জারি করল এনসিবি। 

আজ, বৃহস্পতিবার করণ জোহরের উদ্দেশে নোটিশ জারি করেছেন এনসিবি, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। তবে নোটিশে কোনও নির্দিষ্ট তারিখের উল্লেখ নেই। করণ জোহরকে ব্যক্তিগতভাবে এনসিবির সামনে হাজিরা দিতে হবে কিনা সেই বিষয়টিও স্পষ্ট নয়, তবে গত বছর জুলাই মাসে করণ জোহরের বাড়িতে আয়োজিত ওই পার্টির বিস্তারিত তথ্য জানতে চেয়েছে এনসিবি। 

উল্লেখ্যযোগ্য গত বছর জুলাই মাস নাগাদ ভাইরাল হয়ে যায় করণের পার্টির এই ভিডিয়ো। করণ জোহর নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো শেয়ার করেছিলেন, যদিও ভিডিয়োকে ঘিরে বিতর্ক শুরু হলে করণ তড়িঘড়ি ডিলিট করে দেন সেই ভিডিয়ো। কিন্তু ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই চর্চিত ড্রাগ পার্টির ভিডিয়ো। যেখানে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন,শাহিদ কাপুর, অর্জুন কাপুর, মালাইকা আরোরা, জোয়া আখতার,বরুণ ধওয়ান, রণবীর কাপুরের মতো বলিউডের এ-লিস্টার তারকাদের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় আর্থিক তছরুপের দিক খতিয়ে দেখতে গিয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকচক্রের যোগসাজশ খুঁজে পায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এরপরই ইডির অনুরোধে এই মামলায় যোগ দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপর থেকেই বলিউডের মাদকযোগ নিয়ে সরগরম গোটা দেশ। 

বন্ধ করুন