বাংলা নিউজ > বায়োস্কোপ > Sameer Wankhede-Shah Rukh Khan: ‘শাহরুখের সঙ্গে কথা বলাটাই ভুল’, এবার কি নতুন ঝামেলার মুখে সমীর ওয়াংখেড়ে

Sameer Wankhede-Shah Rukh Khan: ‘শাহরুখের সঙ্গে কথা বলাটাই ভুল’, এবার কি নতুন ঝামেলার মুখে সমীর ওয়াংখেড়ে

শাহরুখ-সমীরের চ্যাট প্রসঙ্গে সরব NCB

Sameer Wankhede-Shah Rukh Khan: সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে মুখ খুললেন এনসিবি কর্তারা। তাঁরা স্পষ্ট করে জানিয়ে দিলেন উচ্চপদস্থ কর্তাদের না জানিয়ে অভিযুক্তের পরিবারের সঙ্গে এভাবে সমীরের কথা বলা ঠিক হয়নি। তিনি নিয়ম ভেঙেছেন।

নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবির আধিকারিকরা রবিবার স্পষ্টতই জানিয়ে দিলেন আইআরএস অফিসার সমীর ওয়াংখেড়ে নিয়ম ভেঙেছেন। তাঁর উচিত হয়নি কোনও কেসে অভিযুক্তের পরিবারের সঙ্গে এভাবে কথা বলা।আরিয়ান খান কেস কাণ্ডে শাহরুখ খানের সঙ্গে তাঁর কথা বলা উচিত হয়নি বলেই তাঁরা এদিন জানিয়ে দেন।

সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন বা সিবিআই যখন সমীরের বিরুদ্ধে কিং খানের থেকে টাকা আদায় করার একটি কেস এনে এফআইআর করে তখন তিনি বম্বে হাইকোর্টে তাঁর এবং শাহরুখের মধ্যে হওয়া কথোপকথনের ছবি প্রকাশ্যে এনেছেন নিজের স্বপক্ষে। এরপরই এনসিবির তরফে প্রশ্ন তোলা হয়েছে যে কেন একজন ইনভেস্টিগেশন অফিসার এভাবে কোনও অভিযুক্তের পরিবারের সঙ্গে এই ধরনের বার্তালাপে জড়াবেন? কেন তিনি এই বিষয়ে আগে কিছু এই ইনভেস্টিগেশনের মাথায় যাঁরা ছিলেন সেই অফিসারদের জানাননি, সেই নিয়েও প্রশ্ন উঠেছে।

এছাড়া সমীরের বিরুদ্ধে আরও একটি অভিযোগ উঠেছে। তিনি কোর্টের কাছে সেই ফোন জমা দিতে পারেননি যা দিয়ে শাহরুখের সঙ্গে তিনি মেসেজ চালাচালি করতেন। এমনকি তাঁর পর যে অফিসার এই কেসের দায়িত্ব নেন তাঁকেও নাকি তিনি বিভ্রান্ত করার চেষ্টা করেছেন।

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আরিয়ান খান মাদক মামলায় ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছে। তিনি নাকি শাহরুখের থেকে প্রথমে ২৫ কোটি, পরে ১৮ কোটি টাকা দাবি করেন এই ড্রাগ কেস থেকে আরিয়ানের নাম সরানোর জন্য। এই মামলায় গত রবিবার, ২১ মে সিবিআই দফতরে গিয়েছিলেন সমীর। এদিন তাঁকে দ্বিতীয়বারের জন্য জিজ্ঞাসাবাদ করা হয়। এর আগে গত শনিবার, ২০ মে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।

সমীর তাঁর বিরুদ্ধে আনা মামলার বিরোধিতা করে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। সোমবার ২২ মে এই কেসের পরবর্তী শুনানি আছে। তাঁকে গ্রেফতার করতে নিষেধ করেছে কোর্ট, একই সঙ্গে তিনি জানিয়েছেন তদন্তকারী সংস্থাকে তিনি জিজ্ঞাসাবাদে সাহায্য করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.