বাড়ি > বায়োস্কোপ > সুশান্ত মামলা: করোনায় আক্রান্ত NCB দলের সদস্য, ফেরত গেলেন শ্রুতি মোদী
করোনায় আক্রান্ত NCB দলের সদস্য, ফেরতে গেলেন শ্রুতি মোদী (ছবি সৌজন্য রয়টার্স ও হিন্দুস্তান টাইমস)
করোনায় আক্রান্ত NCB দলের সদস্য, ফেরতে গেলেন শ্রুতি মোদী (ছবি সৌজন্য রয়টার্স ও হিন্দুস্তান টাইমস)

সুশান্ত মামলা: করোনায় আক্রান্ত NCB দলের সদস্য, ফেরত গেলেন শ্রুতি মোদী

প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকে মঙ্গলবার সমন পাঠানো হয়েছিল।

মুম্বই : সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মাদক যোগে তদন্ত চালাচ্ছে নারকোটিস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। করোনাভাইরাসে আক্রান্ত হলেন সেই দলের এক সদস্য। সংবাদসংস্থা পিটিআইকে একথা জানিয়েছেন এক আধিকারিক।

প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকে মঙ্গলবার সমন পাঠানো হয়েছিল। বুধবার তাঁকে জিজ্ঞাসাবাদ করার কথা ছিল এনসিবির বিশেষ তদন্তকারী দলের (সিট)। সেই মোতাবেক সকাল ১০ টা নাগাদ দক্ষিণ মুম্বইয়ের এনসিবি কার্যালয়ে পৌঁছে যান শ্রুতি। যিনি ইতিমধ্যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (সিবিআই) জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন।

ওই আধিকারিক জানান, জিজ্ঞাসাবাদ শুরুর আগেই সিটের এক সদস্যের করোনা রিপোর্ট হাতে পায় এনসিবি। জানা যায়, ওই সদস্যের অ্যান্টিজেন রিপোর্ট পজিটিভ এসেছে। তার জেরে শ্রুতিকে আর জিজ্ঞাসাবাদ করা হয়নি। তাঁকে বাড়ি পাাঠিয়ে দেওয়া হয়। তদন্তকারী দলের অন্য সদস্যদেরও করোনা পরীক্ষা করা হবে এবং যাবতীয় প্রোটোকল মেনে চলা হবে বলে জানিয়েছেন ওই আধিকারিক। তিনি বলেন, ‘আমরা শ্রুতি মোদীকে বাড়ি পাঠিয়ে দিয়েছি। যিনি সকাল তদন্তে যোগ দিয়েছিলেন।’ 

শ্রুতির পাশাপাশি সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল এনসিবি। মামলার কয়েকটি দিক স্পষ্ট করার জন্য তাঁর রেকর্ড করা হবে। ওই আধিকারিক জানিয়েছন, জয়াকে পরে ডাকা হবে।

বন্ধ করুন