বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Drug Case: শাহরুখ-গৌরীর ‘মন্নতে’ তল্লাশি এনসিবি-র! আরিয়ান খান মাদক মামলায় আরও কড়া পদক্ষেপ
মন্নতে এনসিবির তল্লাশি।
মন্নতে এনসিবির তল্লাশি।

Aryan Drug Case: শাহরুখ-গৌরীর ‘মন্নতে’ তল্লাশি এনসিবি-র! আরিয়ান খান মাদক মামলায় আরও কড়া পদক্ষেপ

  • শাহরুখ খানের বাড়িতে তল্লাশি! টান টান উত্তেজনা ছিল শাহরুখ ভক্তদের মধ্যে। 

এবার এনসিবি পৌঁছে গেল শাহরুখের বাসভবনে। সকালেই ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে পৌঁছেছিলেন শাহরুখ খান। তারপর বম্বে হাইকোর্ট থেকে আরিয়ানের জামিনের শুনানির দিন ধার্য হয় আগামী মঙ্গলবার। আর তার আগেই আরও কড়া পদক্ষেপ নিল NCB। এবার তাঁরা পৌঁছে গেল শাহরুখ খানের বাড়িতে। 

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই মনে করা হচ্ছে তল্লাশি চালানো হতে পারে মন্নতে। তবে, সেবিষয়ে এতদিন মুখ খোলেনি এনসিবি। বৃহস্পতিবার দুপুরে তাঁরা হঠাৎই হাজির হয় মন্নতে।

যদিও, এনসিবি সূত্রে খবর কোনও রকম তল্লাশি চালানোর জন্য মন্নতে জাননি তাঁরা! বরং, আরিয়ান সংক্রান্ত কিছু পেপারওয়ার্কের জন্য তাঁরা গিয়েছিলেন শাহরুখের সমুদ্রমুখী বিলাসবহুল বাংলোয়।

NCB সূত্রে দাবি মাদক নেওয়ার কথা স্বীকার করে নিয়েছে আরিয়ান। জানিয়েছে সে গত চাঁর বছর ধরে মাদকে আসক্ত। সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেও একাধিক প্রমাণ পাওয়া গিয়েছে। আর তারপরই তাঁকে গ্রেফতার করা হয়। 

গতকাল বুধবার স্পেশ্যাল এনডিপিএস কোর্টে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। তারপর জামিনের জন্য বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন শাহরুখ-পুত্র। এদিকে আজই ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে গিয়েছিলেন শাহরুখ। আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম জনসম্মুখে আসেন বাদশা। 

বন্ধ করুন