বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রদ্ধা-সারার বাড়িতে পৌঁছাল NCB টিম, মাদককাণ্ডের তদন্তে যোগ দেওয়ার নির্দেশ
শনিবার হাজিরা দিতে হবে 
শনিবার হাজিরা দিতে হবে 

শ্রদ্ধা-সারার বাড়িতে পৌঁছাল NCB টিম, মাদককাণ্ডের তদন্তে যোগ দেওয়ার নির্দেশ

  • শনিবার এনসিবির সামনে হাজিরা দিতে হবে শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে। 

যে বলিউড উড়তা পাঞ্জাব নিয়ে ছবি তৈরি করেছে আজ সেই বি-টাউনেরই মাদকযোগ খতিয়ে দেখছে দেশের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলার তদন্তে নেমে বলিউডের ড্রাগ লিঙ্কের হদিশ পায় ইডি। এরপর এই মামলার তদন্তে নামে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর সময় যতই এগিয়েছে ততই একের পর এক এ-লিস্টার বলি তারকার নাম জড়িয়েছে মাদক মামলায়। আর কোনও জল্পনা-কল্পনা নয় বুধবার এনসিবির তরফে সমন ধরানো হল বলিউডের প্রথম সারির চার নায়িকাকে। 

আজ বিকালে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরকে সমন পাঠানোর কথা জানায় এনসিবি। এরপর সন্ধ্যায় সারা ও শ্রদ্ধার বাড়িতে গিয়ে সমন দিতে আসেন এনসিবির আধিকারিকরা। 

দীপিকা আপতত গোয়ায় রয়েছে, তাঁকে সমনের সফট কপি পাঠিয়ে দেওয়া হয়েছে। সূত্রের খবর গোয়াতে এদিন দিনভর নিজের লিগ্যাল টিমের সঙ্গে বৈঠক করেছেন দীপিকা। আগামী ২৫ সেপ্টেম্বর, অর্থাত্ শুক্রবার দীপিকাকে এনসিবির সামনে হাজিরা দিতে হবে। দীপিকার পাশাপাশি এদিনই এনসিবির প্রশ্নের মুখে পড়বেন নায়িকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। যার সঙ্গে দীপিকার ড্রাগ চ্যাট আগেই সামনে এসেছে। এই করিশ্মার কাছে দীপিকা প্রশ্ন করেছিলেন ‘মাল হ্যায় ক্যায়া?’  এনসিবির আধিকারিকদের সামনে বসে- এই সমস্ত চ্যাটের ব্যাখা দিতে হবে দীপিকাকে। 

অন্যদিকে রিয়া চক্রবর্তী নিজের বয়ানে দাবি করেছেন সারা মাদক সেবন করতেন। সুশান্ত সিং রাজপুতের দুই কো-স্টার সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে শনিবার এনসিবির প্রশ্নের মুখোমুখি হতে হবে। আপতত খুঁটি সাজাচ্ছে এনসিবি। 

বন্ধ করুন