বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভুলে থাকার দরকার ছিল’, দুর্ঘটনায় আহত হয়ে দু'জনের নাম বিড়বিড় করেছিলেন মালাইকা
অ্যাক্সিডেন্টের পর মালাইকা
অ্যাক্সিডেন্টের পর মালাইকা

‘ভুলে থাকার দরকার ছিল’, দুর্ঘটনায় আহত হয়ে দু'জনের নাম বিড়বিড় করেছিলেন মালাইকা

  • গাড়ি দুর্ঘটনার পর প্রথমবার রণবীর-আলিয়ার বিয়েতে প্রকাশ্যে দেখা গিয়েছিল মালাইকাকে। নিজের ভয়াবহ ক্ষত ভুলতে ‘আনন্দের দরকার ছিল’, মন্তব্য নায়িকার। 

গত মাসে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন অভিনেত্রী মালাইকা আরোরা। হাসপাতালেও ভর্তি ছিলেন অভিনেত্রী। বাড়িতে ফিরে আসলেও কাজ থেকে বেশ কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন মাল্লা। দুর্ঘটনার ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। মালাইকা স্বীকার করেছেন যে তিনি শারীরিকভাবে নিরাময় করলেও, মানসিকভাবে ‘এটি পুরোপুরি ঠিক হননি।’

দুর্ঘটনায় অভিনেত্রীর চোট লেগেছিল এবং কপালে একটি দাগও রয়ে গিয়েছে। দুর্ঘটনার পর রণবীর-আলিয়ার বিয়েতে প্রথমবার দেখা মিলেছিল মালাইকার। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা ফাঁস করেছেন, বাইরে বের হয়ে গাড়িতে বসার জন্য কীভাবে তাঁর 'খুশির মধ্যে দিয়ে যাওয়ার’ দরকার ছিল।

প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে রণবীর-আলিয়ার বিয়েতে হাজির হয়েছিলেন মালাইকা। শর্ট গোলাপি পোশাকে ধরা দিয়েছিলেন তিনি, অর্জুনের পরনে কালো পোশাক।

সম্প্রতি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ ছিলাম, কিন্তু মানসিক দিক থেকে ভেঙেচুরে গিয়েছিলাম। ভয়, দুশ্চিন্তা, উদ্বেগ কাজ করছিল আমার মধ্যে। যে কোন জায়গা থেকে বেরিয়ে আসতে আমাকে আনন্দের জিনিসের দিকে মন ঘোরাতে হয়। আসলে, রণবীর এবং আলিয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে খুশির মধ্যে দিয়ে সময় কেটেছে। গাড়িতে থাকার চেয়ে, গাড়ির চারপাশে এত লোক দেখে আমার মনটা ভালো হতে শুরু করল। এখন আমি যখনই গাড়িতে বসি সিটবেল্ট লাগাই, এমনকি পিছনের সিটে বসে থাকলেও।’

দুর্ঘটনার পর তার মনে কী চলছিল তাও প্রকাশ করেছেন মালাইকা। তিনি বলেন, ‘দুটো জিনিসের প্রার্থনা করছিলাম। সেই রাতে মরতে চাইনি, এবং আমি আমার দৃষ্টিশক্তি হারাতে চাইনি। যখন দুর্ঘটনা ঘটেছিল, আমাকে বলা হয়েছিল যে আমি ক্রমাগত আমার মা এবং আমার ছেলে আরহানের জন্য জিজ্ঞাসা করছিলাম। আমি সেটে ফিরে যাওয়ার নিয়েও বিড়বিড় করছিলাম।’

তিনি বলেছিলেন প্রাথমিকভাবে আঘাতের কতটা পেয়েছিলেন সেই সম্পর্কে তাঁর ধারণা ছিল না। কাচের টুকরো চোখে ঢুকে যাওয়ায় পরিষ্কার করে কিছু দেখতেও পাচ্ছিলেন না।

মালাইকা এখন স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। তিনি সম্প্রতি একটি ফ্যাশন শো-এ লাল লেহেঙ্গা পরে র‌্যাম্পে হেঁটেছিলেন। ইনস্টাগ্রামে সেই ঝলকও শেয়ার করেছেন নায়িকা।

বন্ধ করুন