বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: বউ বকা দিলে কী করেন নীল? তৃণাকে নিয়ে গোপন কথা ফাঁস দিদি নম্বর ১-এ

Neel-Trina: বউ বকা দিলে কী করেন নীল? তৃণাকে নিয়ে গোপন কথা ফাঁস দিদি নম্বর ১-এ

তৃণার সঙ্গে দাম্পত্য নিয়ে কথা বললেন নীল দিদি নম্বর ১-এ। 

টলিপাড়়ার জনপ্রিয় জুটিদের মধ্যে পড়েন নীল আর তৃণা। শুনে নিন তারকা জুটির দাম্পত্যের গোপন কাহিনি। 

দিদি নম্বর ১-এ মা রোজি ভট্টাটার্যকে নিয়ে হাজির হয়েছিলেন নীল ভট্টাচার্য। বাংলা টিভির চেনা মুখ নীল। দর্শকরা খুব পছন্দও করে নীলকে। তবে জি বাংলার এই রিয়েলিটি শো-তে এসে বউয়ের ব্যাপার কী কী বলল শুনুন।

অভিনয় কেরিয়ার শুরুর আগে থেকেই প্রেম নীল আর তৃণার। দীর্ঘ এক দশকের প্রেমের পর ২০২১ সালের ফেব্রুয়ারি মাসেই চার হাত এক হয়েছিল দু'জনের। একসাথে ছবি দিয়ে অনুরাগীদের মন ভোলান প্রায়শই। এমনকী, বাংলা ইন্ডাস্ট্রির এই জুটিকে দেখতে বেশ পছন্দ করেন নেটিজেনরা। ‘সেরা কাপল’, ‘তোমাদের দারুণ লাগে’, ‘হট ফেবারিট’র মতো কমেন্ট পড়ে তাঁদের ছবিতে।

বিয়ের পর কী কী বদল এসেছে জীবনে জানতে চান রচনা। তাতে নীলের উত্তর, ‘দিদি নম্বর ১-এর ফর্মুলা ফলো করলেই সব বিয়ে সুখের হবে। বউ এবার বলো বললে তবেই শুধু মুখ খুলতে হবে।’ শুনে হেসে ফেলেন সেটে উপস্থিত সকলেই। ‘বউ বকা দেয় নাকি’ জানতে চাওয়া হলে নীল এরপর জানান, ‘আমাদের সেরকম বকাবকি হয় না। তৃণার মাথা গরম হলে মুখ করে দেবে, পাঁচ মিনিটে শান্ত। আমার মাথা গরম হয় না, হয় না, হলেই আমি চুপ। তৃণা বলবে, কী হল বল কী বলতে চাও। আমি তাও চুপ। রাগ হলে আমি আবার ঘুমিয়ে যাই। তাতে তৃণা আরও রেগে যায়। বলে, এত গুরুত্বপূর্ণ কথার মাঝে তুমি কী করে ঘুমিয়ে গেলে!’

বর্তমানে ‘উমা’তে কাজ করছেন নীল। আর তৃণাকে দেখা যাচ্ছে ‘খড়কুটো’-তে। তবে তৃণার হাতে বর্তমানে রয়েছে একগুচ্ছ সিনেমার কাজ। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘লহ গৌরঙ্গের নাম রে’ ছবিতে কাজ করবেন। যার পরিচালনা করছেন সৃজিত। সিনেমায় শ্রীচৈতন্যের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়। আর তাঁর স্ত্রী লক্ষ্মীপ্রিয়া হচ্ছেন তৃণা। চৈতন্য অন্তর্ধান রহস্য-ই এই ছবির প্রেক্ষাপট। শুধু তাই নয় অরিন্দম শীলের ইস্কাবনের বিবি-তেও রয়েছেন তিনি মুখ্য চরিত্রে।

বন্ধ করুন