বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel Bhattacharya: জুতো পরে মা দুর্গার সামনে নাচ! কটাক্ষের মুখে নীল ভট্টাচার্য
ট্রোলড হলেন নীল 
ট্রোলড হলেন নীল 

Neel Bhattacharya: জুতো পরে মা দুর্গার সামনে নাচ! কটাক্ষের মুখে নীল ভট্টাচার্য

  • ‘উমা’র শ্যুটিং সেটেই জুতো পরে মা দুর্গার সামনে ডান্স করে প্রশ্নের মুখে পড়লেন নীল ভট্টাচার্য।

পুজো শেষ, তবে শারদীয়ার আমেজ এখনও ভরপুর বজায় রয়েছে। সিরিয়ালগুলির সুবাদে তো ফের একবার পুজোর আমেজে ডুব দেওয়ার সুযোগও রয়েছে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম হার্টথ্রব নায়ক নীল ভট্টাচার্য। একইসঙ্গে একই চ্যানেলে দুই ধরাবাহিকে লিড রোলে দেখা মিলছে নীলের। ‘কৃষ্ণকলি’র নিখিলই এখন ‘উমা’ ধারাবাহিকের অভিমন্যু। অল্প কয়েকদিনের মধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে ‘উমা’। টিআরপি তালিকাই তার প্রমাণ, কিন্তু এরই মাঝে ছোট্ট ভুলের জন্য কটাক্ষের মুখে পড়লেন নীল। 

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় এই টেলি তারকা। নীল-তৃণার রিল ভিডিয়ো সুপারহিট ইনস্টাগ্রামে। সুযোগ পেলেই শ্যুটিংয়ের ফাঁকে কো-স্টারদের নিয়ে রিল ভিডিয়ো তৈরিতে মেতে উঠেন নীল। সোমবার জি বাংলার ইনস্টাগ্রামের দেওয়ালে টিম উমাকে পুজো স্পেশ্যাল গানে নাচতে দেখা গেল। শ্রেয়া ঘোষালের ‘ঢাক বাজা কাঁসর বাজা’ গানে জমিয়ে নাচলেন উমা,অভিমন্যু ও আলিয়া। মানে শিঞ্জিনী, নীল ও শ্রীতমাকে। শ্যুটিং সেটে রাখা মা দুর্গার প্রতিমার সামনে জমিয়ে নাচল এই ত্রয়ী। কিন্তু গণ্ডোগোল অন্য জায়গায়, শিঞ্জিনী ও শ্রীতমা খালি পায়ে নাচলেও স্নিকার্স পরেই মায়ের মূর্তির সামনে নাচতে দেখা গেল নীলকে। এই বিষয়টা নজর এড়ায়নি নেটিজেনদের। স্বভাবতই ট্রোলড হলেন নীল। 

কেউ কেউ সরাসরি কটাক্ষ করে বলেছেন- ‘বাহ বাহ মায়ের সামনে জুতো পরে নাচ, এটাই দেখা বাকি ছিল’। অনেকে আবার সুর নরম করে বলেছেন- ‘জুতোটা খুলে নাচলে ভালো হত, মা দুর্গার সামনে নাচলে তো জুতো পরা যায় না’। 

জুতোর পরে নাচের জেরে ট্রোলড নীল
জুতোর পরে নাচের জেরে ট্রোলড নীল

নীল এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করেননি। তবে নিঃসন্দেহে বিষয়টি অনিচ্ছাকৃতভাবেই ঘটেছে।

পুজোর ছুটিতে তৃণার সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন নীল। আবারও পুরোদমে কাজে ফেরার পালা।

বন্ধ করুন