বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel Bhattacharya-Trina Saha: বিচ্ছেদের জল্পনাকে বুড়ো আঙুল! ডায়েট ভুলে বৌমাষষ্ঠী তৃণার, হাঁ করে দেখলেন নীল

Neel Bhattacharya-Trina Saha: বিচ্ছেদের জল্পনাকে বুড়ো আঙুল! ডায়েট ভুলে বৌমাষষ্ঠী তৃণার, হাঁ করে দেখলেন নীল

কন্টিনেন্টাল খানাপিনায় বৌমা ষষ্ঠী পালন নীল-তৃণার

Neel Bhattacharya-Trina Saha: বিয়ের মাত্র ক'বছর পেরোতে না পেরোতেই শোনা যাচ্ছিল টলি জুটি নীল তৃণার সংসারে নাকি ভাঙন ধরেছে! যদিও সেসব যে মিথ্যে সেটা তাঁরা নিজেরাই প্রমাণ করলেন। দুজনকে একসঙ্গে জামাই ষষ্ঠীর আনন্দে মেতে উঠতে দেখা গেল।

বালিঝড় খ্যাত নায়িকার সঙ্গে নাকি বাংলা মিডিয়ামের নায়কের সম্পর্কে ভাঙন ধরেছে! উহু, পর্দায় তাঁদের মধ্যে কোনও যোগসূত্র না থাকলেও বাস্তবে যে তাঁরা স্বামী স্ত্রী। হ্যাঁ, নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহার (Trina Saha) কথাই বলছি। বেশ কয়েকদিন ধরেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল তাঁদের সংসারে নাকি ফাটল ধরেছে। বিয়ের বয়স কয়েক বছর পেরোতে না পেরোতেই সেটা নাকি ভাঙতে বসেছে। চলেছে নানা জল্পনা কল্পনাও। কিন্তু সেসব যে পুরোটাই মিথ্যে এবার যেন সেটাই প্রমাণ করে দিলেন নীল এবং তৃণা দুজনেই।

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন তৃণা এবং নীল। তাঁদের একত্রে একটি বিজ্ঞাপনেও দেখা যায়। এবার তাঁদের বাস্তবে একদম অন্যরূপে একসঙ্গে দেখা গেল। জামাই ষষ্ঠী আসতে যদিও এখনও বেশ কয়েকদিন বাকি তবুও তাতে কী! সিনে পাড়ার এই কর্তা-গিন্নি জমিয়ে ভুরি ভোজ সারলেন আসন্ন জামাই ষষ্ঠী উপলক্ষ্যে।

তবে নীল তৃণা কিন্তু কেবল জামাই ষষ্ঠী (Jamai Sashthi) নয়, বৌমা ষষ্ঠীও পালন করলেন তাঁরা। আর দুই কারণ উপলক্ষ্যে ডায়েট ভুলে তাঁদের জমিয়ে খাওয়া দাওয়া করতে দেখা গেল এদিন। কী কী ছিল এদিন তাঁদের মেনুতে? কন্টিনেন্টাল খানাপিনায় মাতলেন টলি তারকারা। একটি বিশালাকার পিৎজা এবং নন ভেজ প্ল্যাটারে জামাই এবং বৌমা ষষ্ঠী উদযাপন করলেন তাঁরা।

২২ ইঞ্চির পিৎজা খেলেন এদিন তাঁরা দুজন। সঙ্গে নন ভেজ প্ল্যাটার ছাড়াও ছিল ফিশ ফিঙ্গার, ফিশ অ্যান্ড চিপস, ইত্যাদি। দক্ষিণ কলকাতার এক নামী ক্যাফেতে জমিয়ে খাওয়া দাওয়া সারলেন এদিন তাঁরা।

প্রসঙ্গত নীলকে এখন বাংলা মিডিয়াম (Bangla Medium) ধারাবাহিকে দেখা যাচ্ছে। আর তৃণাকে শেষবার স্টার জলসার বালিঝড় (Balijhar) ধারাবাহিকে দেখা গিয়েছে। সদ্যই সেই ধারাবাহিক শেষ হল।

বায়োস্কোপ খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.