বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel Bhattacharya: নীলের শাশুড়িষষ্ঠী! নিজের হাতে কী রেঁধে খাওয়ালেন তৃণার মাকে

Neel Bhattacharya: নীলের শাশুড়িষষ্ঠী! নিজের হাতে কী রেঁধে খাওয়ালেন তৃণার মাকে

নীলের শাশুড়িষষ্ঠী

Neel Bhattacharya: নীল ভট্টাচার্য এবারের জামাইষষ্ঠীটা একদমই অন্যরকম ভাবে কাটালেন। তিনি তৃণার বাড়িতে গিয়ে অভিনেত্রীর মায়ের জন্য নিজের হাতে রান্না করে তাঁকে খাওয়ান।

জামাইষষ্ঠীতে মোটামুটি এতক্ষণে সবাই শ্বশুরবাড়ি পৌঁছে গিয়েছেন মিষ্টির হাঁড়ি আর উপহার হাতে। শাশুড়িরাও বরণের ডালা, বাহারি খাবার রেঁধে তৈরি। এই দিনটা কেবলই জামাই-শাশুড়ির। সঙ্গে অবশ্য ফাও হিসেবে মেয়ে আর মেয়ের বাবাও থাকেন! সে যাক গে, এমন দিনে মিষ্টি প্যাকেট নিয়ে একাই শ্বশুরবাড়ি হাজির হয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য।

নীল ভট্টাচার্যকে এদিন একদম অন্যরূপে, অন্য মেজাজে দেখা গেল। তিনি এদিন নিজে শাশুড়িকে রান্না করে খাওয়ান। হ্যাঁ!

বাংলা মিডিয়াম খ্যাত অভিনেতা এদিন একটি রিল পোস্ট করেন সেখানে দেখা যায় তিনি দুহাতে মিষ্টির প্যাকেট নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছেন। তাঁর শাশুড়ি তাঁকে বরণ করে ঘরে আনেন। কিন্তু শাশুড়িকে তাঁর মঙ্গল কামনায় ধাগা বাঁধতে দেওয়ার বদলে অভিনেতা নিজেই তাঁর হাতে ধাগা বেঁধে দেন। তারপর তিনি জানিয়েও দেন, 'আজ আমি মাটন রান্না করব।' যেমন বলা তেমনই কাজ!

শাশুড়িকে বসিয়ে ঝপাঝপ গিয়ে কোমর বেঁধে রান্না শুরু করে দেন তৃণার বেটার হাফ। নিজেই নিজের রান্নার গন্ধে মোহিত হয়ে যান। তারপর সেই খাবার বাটিতে করে নিয়ে এসে শাশুড়িকে খাওয়ান। আসলে এত বছর তো জামাইদের শাশুড়িরা কেয়ার করে এসেছে, এবার নাহয় খেলা বদলে যাক! সেই জন্য এই পরিকল্পনা। তবে এটা আদতে হইচই এবং একটি রান্নার মশলার কোম্পানির যৌথ উদ্যোগ যার মাধ্যমে একটা অন্য বার্তা দিতে চাওয়া হয়েছে এই সমাজকে।

বাস্তবে যদি জামাইষষ্ঠীর আগের দিনেই এই বিশেষ পর্ব সেরে ফেলেছেন নীল! বুধবার রাতেই তাঁকে তাঁর শাশুড়ি একাধিক পদ রেঁধে খাইয়েছেন। সেখানে কী ছিল না! পোলাও, বেগুনি, মাটন, চিংড়ি, দই, নানা রকমের মিষ্টি, আম, আমের চাটনি, স্যালাড ইত্যাদি। আর এই সবই তাঁরা সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন।

অভিনেত্রী বৃহস্পতিবার বন্ধুদের সঙ্গে বিদেশে বেড়াতে যাচ্ছেন। সেই কারণেই একদিন আগেই তাঁরা এই উৎসব সেরে নেন। অভিনেতা এদিন নতুন পাঞ্জাবি পরে হাজির হন জামাইষষ্ঠী পালন করতে। তাঁর শাশুড়িও তাঁকে সমাদরে সমস্ত নিয়ম পালন করে নিজের হাতে এদিন মিষ্টি খাইয়ে দেন।

বায়োস্কোপ খবর

Latest News

ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী? বাজপেয়ীর সঙ্গে তাঁর স্বাক্ষরিত '৯৯ এর চুক্তি ভেঙেছে পাকিস্তানই- নওয়াজ শরিফ এমজি মার্গ-ম্যালে দুর্গাপুজোর মতো ভিড়! দার্জিলিংয়ে হোটেল পেতে নাজেহাল পর্যটকরা ‘জেলায় পুলিশ নিজেকে সর্বেসর্বা মনে করে’‌, জোর ভর্ৎসনা করল কলকাতা হাইকোর্ট অবন্তিকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমরান, বললেন, ‘যখন লড়াইয়ের মধ্যে…’ যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোয়ালিফায়ার ওয়ান জিতলেই, IPL চ্যাম্পিয়ন- সাত বছর ধরে এই ট্রেন্ডই কিন্তু চলে আসছে গেমিং প্ল্যাটফর্মে শেয়ার লেনদেন বন্ধ করল SEBI, ব্লক করা হতে পারে বিশেষ অ্যাপও ফুরফুরে হবে ট্রেনের টয়লেট, হাওড়া-শিয়ালদা ডিভিশনে বসছে নয়া ডিভাইস কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.