বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: পরনে ঝলমলে কালো ব্লেজার, চেনা দায় ‘বাদাম কাকু’কে! ভুবনের সঙ্গে নাচল দর্শনা-নীলরা
স্রষ্টাকে ঘিরে নাচ টেলি তারকাদের

Viral: পরনে ঝলমলে কালো ব্লেজার, চেনা দায় ‘বাদাম কাকু’কে! ভুবনের সঙ্গে নাচল দর্শনা-নীলরা

  • এবার রকস্টারের অবতারে হাজির ভুবন বাদ্যকর। ‘কাঁচা বাদাম’ গানে জমিয়ে নাচলেন নীল ভট্টাচার্য, দর্শনা বনিকদের সঙ্গে। 

ভুবন জোড়া খ্যাতি তাঁর! দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশেও ছড়িয়ে পড়েছে ‘কাঁচা বাদাম’। বীরভূমের বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম…’ এখন সর্বত্রই সুপারহিট। দু-দিন আগেই ভুবন বাদ্যকর ঘোষণা করেছেন তিনি আর বাদাম বিক্রি করবেন না। পেশা বদলে এখন তিনি গান গাইবেন। সেইমতো শুক্রবার শহরের নামী রেস্তোরাঁ এবং পাঁচতারা হোটেলে পারফর্ম করলেন গায়ক ভুবন বাদ্যকর। সেখানে একদম রকস্টারের অবতারে পাওয়া গেল তাঁকে।

পরনে কালো ঝলমলে ব্লেজার- একদম রকস্টারের অবতারে পাওয়া গেল বাদাম কাকুকে।কাঁচা বাদাম-এর উন্মাদনা যে কতটা তা এতোদিনে জানতে বাকি নেই। সোশ্যাল মিডিয়া থেকে রাস্তাঘাট সর্বত্র এখন বাজছে ‘কাঁচা বাদাম’। বাদাম বিক্রি করার সময় দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকর যে গান গাইতেন, আজ তা শুনছে অস্ট্রেলিয়া থেকে পতুর্গাল কিংবা তানজানিয়া। রাতারাতি তারকা হয়ে যাওয়া ভুবনের এই ভাইরাল গানে নাচেনি এমন টলি তারকা খুঁজে পাওয়া দুষ্কর। আর ভুবন বাদ্যকরকে কাছে পেয়ে সেই গানে নাচ হবে না, সেটাও সম্ভব? নীল ভট্টাচার্য, দর্শনা বনিকরা বাদাম কাকুকে মধ্যমণি করে নাচল এই গানে। 

হাসিমুখে দর্শনা,নীলদের সঙ্গে প্রতিটা স্টেপ ম্যাচ করবার চেষ্টা চালালেন ভুবন বাদ্যকর। মঞ্চে উঠে ‘জয় রাধে’র নাম নিয়েই নিজের পারফরম্যান্স শুরু করেন বাদাম কাকু। অকপটে বলেন, ‘আমার জ্ঞান খুব কম, আপানাদের কাছে পৌঁছেছি, আশা করছি ঠাঁই পাব’। বাদাম কাকুর নতুন ইনিংসের জন্য একদিকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনদের একাংশ, তেমন কেউ কেউ সমলাোচনাতেও মুখর। শুধু ভাইরাল হওয়াটাই গায়ক হওয়ার মাপকাঠি নয়, মনে করাচ্ছেন তাঁরা। 

 

 

বন্ধ করুন