বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রেন্ডে গা ভাসালেন নীল, কৃষ্ণকলি ছেড়ে টিম উমার সঙ্গে উদ্দাম নাচে মত্ত অভিনেতা!
উমার টিমের সঙ্গে নীল
উমার টিমের সঙ্গে নীল

ট্রেন্ডে গা ভাসালেন নীল, কৃষ্ণকলি ছেড়ে টিম উমার সঙ্গে উদ্দাম নাচে মত্ত অভিনেতা!

  • উমা ধারাবাহিকের মহিলা দলের সঙ্গে উদ্দাম নাচে ব্যস্ত অভিনেতা নীল ভট্টাচার্য। ভাইরাল ভিডিয়ো।

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উমা’। ক্রিকেটপ্রেমী এক মেয়ের জীবন কাহিনিকে কেন্দ্র করে ধারাবাহিক। চিত্রনাট‍্যের থেকেও বেশি দর্শকদের মনে উত্তেজনা ধারাবাহিকের নায়ককে নিয়ে। কারণ এই প্রথম কোনও অভিনেতাকে দুটি ধারাবাহিকে একই সঙ্গে লিড রোল করতে দেখা যাচ্ছে। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় উমার সঙ্গে দেখা মিলেছে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিলকে।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নীল ভট্টাচার্য ওরফে নিখিল 'উমা'তে অভিমন‍্যু হয়ে দর্শকদের কাছে ধরা দিয়েছেন। ধারাবাহিক দুটিতে একদিকে শ্যামার বয়স্ক স্বামীর চরিত্রে আন্য দিকে ইয়াং ক্রিকেটার অভিমন্যু রূপে ধরা দিয়েছেন তিনি। ধারাবাহিক শুরু থেকেই নীলের অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় নীল। কখনো স্ত্রী তৃণা সাহা, তো কখনো কৃষ্ণকলির তিয়াশার সঙ্গে রিল ভিডিয়োতে করতে দেখা যায় অভিনেতাকে। এবার সেই তালিকায় জুড়েছে টিম উমা। নতুন ধারাবাহিকের সহকর্মীদের সঙ্গে রিল ভিডিয়ো করতে দেখা গেল অভিনেতাকে। রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে উমা সিরিয়ালের মূল নায়িকা উমা ছাড়াও বাকি মহিলাদের সঙ্গে রিলে নাচ এবং খুনসুটিতে মেতে উঠেছেন নিখিল। 

ট্রেন্ডে ভেসে ‘শাট আপ অ্যান্ড বেন্ড’ গানে রিল ভিডিয়ো বানিয়েছেন অভিনেতা। সেই তাল মিলিয়ে নেচে উঠেছেন সকলে। কোমর দুলিয়ে উমার মহিলা দলের সঙ্গে নাচের ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো দুরন্ত গতিতে ভাইরাল।

 

বন্ধ করুন