বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: ‘আমরা কি মলদ্বীপে?’, পুলের জলে ভাসছে ব্রেকফাস্টের প্লেট, কোথায় গেলেন নীল-তৃণা?
নীল-তৃণা। (ছবি-ইনস্টাগ্রাম)

Neel-Trina: ‘আমরা কি মলদ্বীপে?’, পুলের জলে ভাসছে ব্রেকফাস্টের প্লেট, কোথায় গেলেন নীল-তৃণা?

  • ছবি নিয়ে সকাল থেকেই মজেছে নেটপাড়া। 

গত সপ্তাহেই বিয়ের এক বছর পূরণ করেছেন নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। সেলিব্রেশনের বেশকিছু ছবিও শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে, মঙ্গলবার সকাল সকাল একটা ছবি ইনস্টায় শেয়ার করেছেন নীল। পুলের ধারে বসে তাঁদের ব্রেকফাস্ট করতে দেখা গিয়েছে। ছবি দেখেই অনুরাগীদের মনে প্রশ্ন, কোথায় গেছেন তারকারা?

ছবিটি শেয়ার করে নীল লিখেছেন, ‘আমরা কি মলদ্বীপে?’ আসলে কলকাতা পার্শ্ববর্তী একটি রিসর্টে গিয়েছিলেন নীল আর তৃণা বিবাহবার্ষিকী-র উদযাপনে। সেখান থেকে রাত পার্টির ছবিও এর আগে শেয়ার করেছিলেন। এবার দিলেন ব্রেকফাস্টের সময় কাটানো একটা মজাদার মুহূর্ত। ঠিক মলদ্বীপের ধাঁচেই আয়োজন করা হয়েছিল প্রাতরাশের। পুলের জলে ভাসছে নানাবিধ ব্রেকফাস্টে সাজানো খাবার প্লেট। চা থেকে জুস, স্যান্ডুইচ, ফল-- কী নেই তাতে!

অভিনয় কেরিয়ার শুরুর আগে থেকেই প্রেম তাঁদের। দীর্ঘ এক দশকের প্রেমের পর গত বছর ফেব্রুয়ারি মাসেই চার হাত এক হয়েছিল দু'জনের। একসাথে ছবি দিয়ে অনুরাগীদের মন ভোলান প্রায়শই। এমনকী, বাংলা ইন্ডাস্ট্রির এই জুটিকে দেখতে বেশ পছন্দ করেন নেটিজেনরা। ‘সেরা কাপল’, ‘তোমাদের দারুণ লাগে’, ‘হট ফেবারিট’র মতো কমেন্ট পড়ে তাঁদের ছবিতে। 

নীলের শেয়ার করা এই ছবি নিয়ে বেশ মজেছে তাঁদের অনুরাগীরা। ‘কী সুন্দর তোলা হয়েছে ছবিটা’, ‘এই জায়গাটা কোথায়’, ‘কিউট কাপল’-র মতো নানা কমেন্ট পড়েছে সেই ছবিতে।

বন্ধ করুন