বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃণার সঙ্গে আদুরে সেলফি পোস্ট, বিশেষ দিনে স্ত্রীর জন্য ভালোবাসার বার্তা নীলের
নীল-তৃণা
নীল-তৃণা

তৃণার সঙ্গে আদুরে সেলফি পোস্ট, বিশেষ দিনে স্ত্রীর জন্য ভালোবাসার বার্তা নীলের

  • রিসেপশনের এক মাস পূর্তি, ম্যাজিক্যাল সফরের মিষ্টি মুহূর্ত তুলে ধরলেন নীল। 

দেখতে দেখতে এক মাস পার করল! ১৪ই ফেব্রুয়ারি ছিল ‘তৃনীল’ জুটির গ্র্যান্ড রিসেপশন, আর সেই দিনের কথা মনে করেই শনিবার গভীর রাতে স্ত্রীর সঙ্গে আদুরে সেলফি পোস্ট করলেন অভিনেতা নীল ভট্টাচার্য। ছবিতে একদম নতুন বউয়ের সাজেই পাওয়া গেল তৃণাকে। পরনে লাল শাড়ি, আর হলুদ ব্লাউজ- মাথায় চওড়া করে সিঁদুর পরেছেন, গলায় জ্বলজ্বল করছেন নীলের নামের মঙ্গলসূত্র, কানে ঝুমকো, মাথায় টিপ- ভারী মিষ্টি লাগল তৃণাকে। পিছিয়ে ছিলেন না নীলও। কমলা রঙা কুর্তা আর পশমিনা স্কার্ফ গলায় ঝুলিয়ে ছিলেন নীল। দুজনের মুখের অমলিন হাসি সত্যি তাক লাগায়। দাম্পত্য জীবনের আনন্দ যে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন তা বেশ স্পষ্ট এই ছবিতে।

ছবির ক্যাপশনে নীল লিখেছেন, ‘এক মাস…. ম্যাজিক্যাল’। এই ছবির কমেন্ট বক্সে তৃণা লেখেন, ‘ফরএভার’ (আজীবনের মতো)।

গত ৪ঠা ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন নীল-তৃণা। এদিন পূর্ণতা পায় তাঁদের ১১ বছর পুরোনো প্রেম সম্পর্ক। কলেজ জীবনেই মন দেওয়া-নেওয়ার পর্বটা সেরে ফেলেছিলেন এই জুটি। বিয়ের একমাস পূর্তিতে নীলের সঙ্গে কাটানো মুহূর্তের কোলাজ শেয়ার করেছিলেন তৃণা। 

বিয়ের পর থেকেই শ্যুটিংয়ের কাজে ব্যস্ত নীল-তৃণা। তাই নবদম্পতি আপতত বাড়ি আর শ্যুটিং সেটেই আটকে। হানিমুনের এখনও কোনও প্ল্যানিং করে উঠতে পারেননি। তবে পেশাদার জগতের দায়িত্ব একটু সামলে শীঘ্রই কোথাউ ঘুরতে যাবেন দুজনে, তেমনই প্ল্যানিং রয়েছে। 

বন্ধ করুন