বাংলা নিউজ > বায়োস্কোপ > Uma: সহ-অভিনেতা নীলের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ উমা! কী অভিযোগ আনলেন শিঞ্জিনী?
কেসটা কী?

Uma: সহ-অভিনেতা নীলের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ উমা! কী অভিযোগ আনলেন শিঞ্জিনী?

  • আলিয়ার সঙ্গে হাত মিলিয়ে অভিমন্যুকে পুলিশের হাতে তুলে দিল উমা! এমনকী শাস্তি হিসাবে ওঠবস পর্যন্ত করালো, ব্যাপারটা কী? 

মহাবিপদে পড়লেন অভিনেতা নীল ভট্টাচার্য মানে ‘উমা’ ধারাবাহিকের অভিমন্যু। অনস্ক্রিন বরের নাম পুলিশে নালিশ ঠুকলেন উমা। আর এই কাণ্ডে উমা হাত মেলালো আলিয়ার সঙ্গে! কি অবিশ্বাস্য ঠেকছে তাই না? আসলে পর্দায় আলিয়া-উমার চুলোচুলির কথা তো কারুর অজানা নয়। এই দুই মহিলা ক্রিকেটারের দ্বৈরথ শুধু মাঠের মধ্যে নয় বাইরেও। দু'জনেই ভালোবাসে অভিমন্যুকে। তবে আলিয়াকে ছেড়ে শেষ মুহূর্তে উমাকে বিয়ে করে অভিমন্যু। তাতেই ক্ষেপে লাল আলিয়া। উমাকে শায়েস্তা করতে প্রতিদিন নিত্যনতুন ফন্দি আঁটে আলিয়া। এর এখন তো উমাকে টেক্কা দিতে অভিমন্যুর ভাইকে বিয়ে করে একই বাড়ির বউ হয়েছে সে।

তবে পর্দার বাইরে কিন্তু উমা আর আলিয়ার দারুণ বন্ডিং। শিঞ্জিনী আর শ্রীতমা তাই ফন্দি এঁটে জব্দ করল তাঁদের স্বামীদের। শ্যুটিং-এর ফাঁকে সময় কাটাতে কলাকুশলীরা হামেশাই রিল ভিডিয়ো করে থাকেন। সম্প্রতি মিমি চক্রবর্তীর ‘মিনি’ ছবির গান ‘মন গাইছে বেসুরে’-কে প্রেক্ষাপটে রেখে তেমনই একটি রিল ভিডিয়ো বানিয়েছেন শিঞ্জিনী-শ্রীতমরা। সেখানে দেখা গেল সেলফি মুড অন করে ভিডিয়ো করছিল দুই নায়িকা, আর পিছন থেকে হেঁটে আসছিল নীল ও তাঁর ভাই। দুই সুন্দরীকে দেখে চোখ আটকে যায় তাঁদের। আর ওমনি নীল আর শৌর্যকে টেনে হিঁচড়ে পুলিশের সামনে হাজির করে শিঞ্জিনী আর শ্রীতমা। এমনকী ওঠবস পর্যন্ত করায়। তবে পুরোটাই মজার ছলে।

কিন্তু উমার ভক্তরা দারুণ এনজয় করেছে এই রিল ভিডিয়ো। পর্দায় না হোক, বাস্তবে শ্রীতমার সঙ্গে শিঞ্জিনীর বন্ধুত্ব মন ছুঁয়েছে তাঁদের। অন্যদিকে টিম উমা-কে ধন্যবাদ জানাতে ভোলেননি মিমি চক্রবর্তীও। তাঁর ছবির গানে রিল ভিডিয়ো বানানোয় খুশি টলি নায়িকা। 

 

বন্ধ করুন