বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel Bhattacharya: ভারতীয় টেলিভিশনে প্রথমবার ঘটবে এমন ঘটনা, নতুন চমক নীলের
নীল ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)
নীল ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম)

Neel Bhattacharya: ভারতীয় টেলিভিশনে প্রথমবার ঘটবে এমন ঘটনা, নতুন চমক নীলের

  • একই সঙ্গে দুটি ধারাবাহিকে লিড চরিত্রে নীল ভট্টাচার্য।

শীঘ্রই বড় একটা ঘোষণা সামনে আসবে- এমন ইঙ্গিত দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দিয়েছিলেন নীল ভট্টাচার্য, মানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। কী সেই ঘোষণা? এবার একইসঙ্গে দুটি ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাবে নীল ভট্টাচার্যকে। হ্যাঁ, জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘উমা’র অভিমন্যু হয়ে শীঘ্রই দেখা যাবে ‘কৃষ্ণকলি’র নিখিলকে। 

উমা-র নায়ক হচ্ছেন নীল, সে কথা জুলাইয়ের শুরুতেই জানিয়েছিলাম আমরা। কিন্তু উমা-র জন্য কৃষ্ণকলি থেকে সরে দাঁড়াতে পারেন নিখিল, তেমন জল্পনা তৈরি হয়েছিল। সেই জল্পনায় জল ঢাললেন নীল। অভিনেতা নিজে জানালেন, একইসঙ্গে দুটো ধারাবাহিকেই থাকছেন তিনি। অভিনেতা জানান, ‘ছোট পর্দায় প্রথম বার একই অভিনেতা দু’টি ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করবেন। আমি খুব এক্সাইটেড। সত্যি বলতে দুটো একদম দু-রকমের চরিত্র। নিখিল হয়ে দর্শকদের যেমন মন জয় করেছি, অভিমন্যু হয়ে তার চেয়ে আরও বেশি দর্শকদের ভালোবাসা পেতে চাই’। 

উল্লেখ্য, দুটি সিরিয়ালেরই প্রযোজনা সংস্থা এক। সুশান্ত দাসের টেন্ট সিনেমা-র নতুন সিরিয়াল ‘উমা’। এই সিরিয়ালের শ্যুটিং শুরু হতে চলছে এই সপ্তাহেই।জানা গিয়েছে এই ধারাবাহিকে সফটওয়্যার ইঞ্জিনিয়ারের চরিত্রে থাকবেন নীল। সমাজসেবাই অভিমন্যুর মূল লক্ষ্য, নিজের সংস্থার মাধ্যমে সমাজের দুঃস্থ মানুষের পাশে থাকতে চায় সে। ঘটনাচক্রে তাঁর দেখা হবে ‘উমা’র সঙ্গে। যাঁর দু-চোখে ক্রিকেটার হওয়ার স্বপ্ন। কীভাবে পরস্পরের স্বপ্নকে এগিয়ে নিয়ে যাবে উমা-অভিমন্যু, কেমন হবে তাঁদের প্রেমের কাহিনিটা? তাই উঠে আসবে উমা-তে। উমা চরিত্রে দেখা যাবে নবাগতা শিঞ্জিনী চক্রবর্তীকে।

ট্রেনে গয়না বড়ি বিক্রি করে উমা, কিন্তু দু চোখে ভারতের জার্সি গায়ে চাপিয়ে ২২ গজে দাপিয়ে বেড়ানোর স্বপ্ন। এছাড়াও এই সিরিয়ালে মহিলা ক্রিকেটারের ভূমিকায় থাকবেন ‘পাণ্ডব গোয়েন্দা’ খ্যাত শ্রীতমা মিত্র। উমার ঝলক বলছে এখানে নেগেটিভ রোলে দেখা মিলবে শ্রীতমার।

আপতত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ফোকাসে রাখা হচ্ছে শিবা-কৃষ্ণা-মুন্নিদের। নতুন জেনারেশনের গল্পই এগিয়ে নিয়ে যাচ্ছে সিরিয়ালকে। আপতত ‘কৃষ্ণকলি’র শ্যুটিং থেকে বিরতি দেওয়া হয়েছে নীলকে। তবে অভিনেতা আশ্বস্ত করলেন, ‘খুব শীঘ্রই নিখিল ফিরবে, নতুন চমক নিয়ে’। 

বন্ধ করুন