বাংলা নিউজ > বায়োস্কোপ > নৌকা করে তৃণাকে বিয়ে করতে এলেন নীল, জমিয়ে নাচলেন কৃষ্ণকলির ‘নিখিল’- দেখুন ভিডিয়ো
সাত পাকে বাঁধা….
সাত পাকে বাঁধা….

নৌকা করে তৃণাকে বিয়ে করতে এলেন নীল, জমিয়ে নাচলেন কৃষ্ণকলির ‘নিখিল’- দেখুন ভিডিয়ো

  • আজ সাত পাকে বাঁধা পড়ছেন তৃণা-নীল। 

এবার লাইট-ক্যামেরা-অ্যাকশন বলে বিয়ের অনুষ্ঠান হবে না, বরং মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্যে দিয়ে হিন্দু রীতিনীতি মনে সাত জন্মের জন্য দাম্পত্যের বন্ধনে বাঁধা পড়বার পালা টেলিভিশনের পর্দার  জনপ্রিয় জুটি- নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। এই বিয়ে নিয়ে গত কয়েকদিন ধরেই সাজোসাজো রব টেলিউডে। সংগীত, মেহেন্দি, গায়ে হলুদ- প্রাক বিয়ের সব পর্ব সেরে অবশেষে হাজির সেই কাঙ্খিত সন্ধ্যা। প্রজাপতি ঋষির আর্শীবাদ নিয়ে নতুন জীবন শুরুর পথে পা বাড়াচ্ছেন নীল-তৃণা। 

বিয়েতে টুকটুকে লাল বেনারসিতে সেজেছেন তৃণা, ব্লাউজে সবুজ আর লালের কম্বিনেশন। গা ভর্তি গোনার গয়না। কপালে সিঁদুর আর চন্দনে রাঙানো- এক কথায় অপরূপা তৃণা।

অন্যদিকে তৃণাকে ঘরে আনতে সেজেগুছে ইতিমধ্যেই তপসিয়ার ‘গ্রিন অর্কিড’ পৌঁছে গিয়েছেন নীল। এখানেই বসেছে জুটির বিয়ের আসর। বিয়েতে নীলও পুরোদস্তুর বাঙালি সাজে তাক লাগালেন। লাল সুতোর কাজ করা পাঞ্জাবি আর লাল পার ধুতিতে সেজেছেন বর। 

এদিন নৌকা ও ভিনটেজ গাড়িতে চড়ে তৃণাকে বিয়ে করতে গেলেন নীল। বিয়ের আনন্দে মাতোয়ারা অভিনেতা। নাচতে নাচতে বিয়ের ভেন্যুতে পৌঁছালেন নীল ও বরযাত্রী।

এদিন সন্ধ্যায় তৃণার বিয়েতে, অভিনেত্রীকে আর্শীবাদ দিতে হাজির হলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর আর্শীবাদ পেয়ে উচ্ছ্বসিত এই জুটি। 

বন্ধ করুন