বাংলা নিউজ > বায়োস্কোপ > Super Dancer 4: সমীরের মুখে প্রথম সাক্ষাতের কথা শুনে আবেগঘন নীলম! দেখুন ভিডিয়ো
সমীর সোনি-নীলম কোঠারি সোনি
সমীর সোনি-নীলম কোঠারি সোনি

Super Dancer 4: সমীরের মুখে প্রথম সাক্ষাতের কথা শুনে আবেগঘন নীলম! দেখুন ভিডিয়ো

  • স্মৃতিমেদুর নীলম কোঠারি।

রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এ অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী নীলম কোঠারি সোনি। এপিসোড চলাকালীন তাঁর স্বামী সমীর সোনি একটি ভিডিয়ো মেসেজে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে সেই ভিডিয়োটি শেয়ার করেন নীলাম। যেখানে সমীরকে বলতে দেখা যায়, কীভাবে প্রথমবার তাঁদের দুজনের সাক্ষাৎ হয়েছিল। এবং নীলমের সঙ্গে জীবন কাটাতে পেরে নিজেকে কতটা ভাগ্যবান বলে মনে করেন সমীর।

সমীরকে বলতে শোনা যায়, ‘আমি জানি শো-তে যেতে গিয়ে তুমি কতটা নার্ভাস এবং উচ্ছ্বসিত। ভারতীয় সিনেমা থেকে প্রায় ২০ বছর দূরত্ব বজায় রাখার পর তুমি আবার ক্যামেরার মুখোমুখি হয়েছ। তবে আমি এটাও জানতাম, একবার তুমি ওখানে যেতে পারলে সব ঠিকঠাক হয়ে যাবে’।

তিনি আরো বলেন, ‘জাওয়ানির সেটে আমি যখন তোমাকে প্রথমবার দেখেছিলাম, মনে হয়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে মিষ্টি মেয়ে। তুমি আমাকে বিয়ে করেছ এটা আমার কাছে সেরা পাওনা। তুমি একজন মাল্টি টাস্কার। তুমি পরিবারের যত্ন নাও, বাবা-মায়ের, অহানার এবং আমারও যত্ন রাখো, এমনকি অফিসেরও। সবকিছু ঠিকঠাক। আমার খারাপ লাগে আমি তোমার জন্য ততটা করতে পারিনা, তবে আমি তোমাকে ভালবাসি’।

সমীরের ভিডিয়ো মেসেজে তাঁদের মেয়ে অহনাকে একঝলক দেখা গেছে। অহনার কথায়, বাড়িতে তাঁর মা'কে সবাই মিস করছে। তাঁদের প্রত্যাশা, নীলম শো-তে অনেক মজা করছে।

সোনি পরিবার
সোনি পরিবার

আশি-নব্বইয়ের দশকে বলিউডে দাপিয়ে কাজ করেছেন নীলম কোঠারি। এরপর গত বছর 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস' দিয়ে ফের একবার অভিনয় জগতে কামব্যাক করেন তিনি। সিরিজ প্রযোজনার দায়িত্বে ছিল করণ জোহরের ধর্মা প্রোডাকশন। গত বছর মুক্তি পাওয়া এই সিরিজের কেন্দ্রবিন্দুতে দেখা মিলেছিল চার বলি অভিনেতার রিয়েল লাইফ পার্টনার। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, সোহেল খান পত্নী সীমা খান, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং প্রাক্তন অভিনেত্রী তথা সমীর সোনির বেটার হাফ নীলম কোঠারি সোনি।

 

বন্ধ করুন