বাংলা নিউজ > বায়োস্কোপ > Neelam: বলিউডের সুপারহিট নায়িকা, কাজ করেছেন প্রসেনজিতের সঙ্গেও, কেরিয়ারের শীর্ষে থাকাকালীন হঠাৎ অভিনয় ছাড়েন নীলম! কেন?

Neelam: বলিউডের সুপারহিট নায়িকা, কাজ করেছেন প্রসেনজিতের সঙ্গেও, কেরিয়ারের শীর্ষে থাকাকালীন হঠাৎ অভিনয় ছাড়েন নীলম! কেন?

নীলম-প্রসেনজিৎ

‘আমি আসলে নিজের কাছে সৎ থাকতে চেয়েছিলাম। আমি ইন্ডাস্ট্রি ছেড়েছিলাম কারণ আমার মনে হয়েছিল, আমার নিজের ব্যক্তিগত জীবন নষ্ট হয়ে যাচ্ছে। সত্যি কথা বলতে, আমি যখন ৫০ ছুঁলাম, তখন আমি খুবই তৃপ্ত ছিলাম। তখন আমি শুধু অফিসে যাই, আবারও মা হয়ে বাড়ি ফিরে আসি।'

৮০-৯০ -এর দশকের সুপারহিট নায়িকা তিনি। 'ইলজাম', ‘খুদকর্জ’, ‘হত্যা’, 'তাকাতওয়ার', ‘হাম সাথ সাথ হ্যায়’, 'কুছ কুছ হোতা হ্যায়'-এর মতো ছবিতে কাজ করেছেন। এমনকি বাংলা ছবি 'বদনাম'-এ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতেও দেখা গিয়েছে তাঁকে। তিনি নীলম। 'কোঠারি' পদবী হলেও তিনি নীলম নামেই বেশি পরিচিত। তারপর আর বলিউডের ছবিতে তাঁকে আর দেখা যায়নি। হঠাৎই কেরিয়ার থেকে সরে গিয়েছিলেন নীলম। মন ভেঙেছিল অভিনেত্রীর অনুরাগীদের। তবে কেরিয়ারের শীর্ষে থাকাকালীন হঠাৎ কেন অভিনয় ছেড়েছিলেন নীলম?

দীর্ঘ সময় পরে নীলম বলিউডে ফিরেছেন ঠিকই, তবে সেটা কোনও ছবি নয়, জনপ্রিয় Netflix শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ শোয়ের হাত ধরে পর্দায় ফিরেছেন নীলম। সম্প্রতি, ANI-কে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুলেছেন নীলম কোঠারি। সিনেমার দুনিয়ায় পা রাখা থেকে কেন তিনি অভিনয় ছেড়েছিলেন সেবিষয়েই কথা বলেছেন অভিনেত্রী। 

ঠিক কী বলেছেন নীলম?

নীলম কোঠারি বলেন, ‘আমার যাত্রা ইয়ো-ইয়োর মতো হয়েছে…। আপনার তো জানেনই আমি ৮০ এবং ৯০ এর দশকে বড় পর্দায় পা রাখি, তারপর আবারও ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছিলাম। অভিনয় ছেড়ে আমি আমার নিজের ব্যবসা শুরু করি, এছাড়াও পরিবারের গয়নার ব্যবসায় যোগ দিয়ে। তারপরে আমি ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস দিয়ে আবারও ফিরে আসি। এটা সত্যিই অবিশ্বাস্য। তবে আমি খুবই ভাগ্যবান যে এই সুযোগগুলি আমার কাছে এসেছে।সংক্ষেপে বললে আমার যাত্রাকে একটা রোলার কোস্টার রাইড বলা চলে। আমি উত্থান-পতন দুটোই দেখেছি।’

নীলমের কথায়, ‘আমি আসলে নিজের কাছে সৎ থাকতে চেয়েছিলাম। আমি ইন্ডাস্ট্রি ছেড়েছিলাম কারণ আমার মনে হয়েছিল, আমার নিজের ব্যক্তিগত জীবন নষ্ট হয়ে যাচ্ছে। সত্যি কথা বলতে, আমি যখন ৫০ ছুঁলাম, তখন আমি খুবই তৃপ্ত ছিলাম। তখন আমি শুধু অফিসে যাই, আবারও মা হয়ে বাড়ি ফিরে আসি। একজন স্ত্রী হয়ে এবং একজন কর্মজীবী মা হয়ে ছিলাম। হঠাৎ করে আপনারা জানলেন আমি ফিরে এসেছি। যেটা একটা ধাক্কা ছিল। তাই বয়স শুধুই একটা সংখ্যা। আমি যখন কেরিয়ারের শীর্ষে ছিলাম তখনই আমি ছেড়ে চলে গিয়েছিলাম। আমার মনে হয়, মানুষ আমাকে এভাবেই মনে রেখেছে কারণ আমি বিচলিত হইনি।’

প্রসঙ্গত, জনপ্রিয় ওয়েব সিরিজ, ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর দ্বিতীয় সিজনে মাহিপ কাপুর, ভাবনা পান্ডে এবং সীমা সচদেবের পাশাপাশি নীলম কোঠারিকেও দেখা গিয়েছে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

পাঁচ বছরে কি করেছেন? বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের এ কি ভালোবাসা…! লতা-কিশোরের ডুয়েট বাংলায় গাইল অরুণিতা-শুভ, পবনদীপের কীর্তি দেখুন শ্যামলী অনিকেতের সামনে এল প্রতীকের আসলে সত্যি! এবার? রামকৃষ্ণ মিশনে হামলার ঘটনায় কলকাতা থেকে গ্রেফতার ১, এখনও অধরা মূল অভিযুক্ত শহর থেকে দূরে নৌকা বিহারে, কোথায় গিয়েছেন আদৃতের পর্দার বোনুয়া 'নিপা' ঐন্দ্রিলা ভোটের মাঝেই নয়া নির্দেশিকা জারি সরকারের, প্রভাব পড়বে কর্মীদের DA ও বেতনের ওপরে? '৪ তারিখ সন্ধ্যার পরে আমরা বোমা ফাটাব...', ভোটের দিনে কী বললেন শুভেন্দু? ‘আমি ওর বাবা মাকে গিয়ে বললাম…’ নিজের ব্যর্থ প্রেমের গল্প শোনালেন কর্ণাটকের সিএম ঝাড়গ্রামে BJP প্রার্থীকে ইটবৃষ্টি, রোহিঙ্গারা হামলা করেছে বললেন প্রণত টুডু আর কিছুক্ষণেই কালো মেঘে ছেয়ে যাবে আকাশ, কখন নেমে আসবে দুর্যোগ?

Latest IPL News

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.