বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: তৃণার সঙ্গে বিয়ের ঠিক আগে ঘুমিয়ে পড়েছিল নীল! ফাঁস হল দিদি নম্বর ১-এ
বিয়ের দিন নীল ও তৃণা। (ছবি-জি ৫)
বিয়ের দিন নীল ও তৃণা। (ছবি-জি ৫)

Neel-Trina: তৃণার সঙ্গে বিয়ের ঠিক আগে ঘুমিয়ে পড়েছিল নীল! ফাঁস হল দিদি নম্বর ১-এ

  • আর কী কী করেছিলেন নীল, জানালেন তাঁর বোন দিব্যাঞ্জনা!

টলিপাড়ার হিট জুটি নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। একসঙ্গে কাজ না করলেও, তাঁদের জুটির অনুরাগীর কোনও কমতি নেই। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই চার হাত এক হয়।সে বিয়েতে অতিথি হিসেবে হাজির ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নীল তৃণার বিয়ের আসর থেকে খাবারের মেনু সবই জেনে গিয়েছেন তাঁদের আনুরাগীরা বহু আগেই! কিন্তু, এই গোপন কথাটি কী জানতেন আগে?

কিছুদিন আগেই জি বাংলার গেম শো ‘দিদি নম্বর ১’-এ হাজির ছিলেন নীল ভট্টাচার্য ও তাঁর বোন দিব্যাঞ্জনা ঘোষ। যদিও দিব্যাঞ্জনা নীলের বন্ধুর প্রেমিকা। কিন্তু তৃণার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বহু বছরের। নীল নিজেই জানালেন, ৬ বছর ধরে রাখি-ভাইফোঁটা পালন করেন দু'জন। এমনকী, নীলের বিয়ের সমস্ত দায়িত্ব পালনও নাকি করেছিলেন দিব্যাঞ্জনাই। 

আর সেই প্রসঙ্গেই, দিব্যাঞ্জনা ফাঁস করলেন গোপন কথা। জানালেন, ‘ওর মতো পাগল আমি দুনিয়ায় দেখিনি। নিজের বিয়েতে শুনেছি লোক একটু টেনশন করে। আর ওকে দেখেছি পাগলের মতো নাচ করতে। ব্যান্ড যারা বাজাচ্ছিল, তাঁদের থেকেও বেশি নেচেছে নীল।’ সঙ্গে জানান, বিয়ের ঠিক আগেই নাকি খুঁজে পাওয়া যাচ্ছিল না নীলকে। শেষে দেখা যায় এক কোণায় গিয়ে ঘুমিয়ে পড়েছে। দিব্যাঞ্জনার কথায়, ‘আমায় বলছে ৩ মিনিট ঘুমোতে দে। আমি ৩ ঘণ্টা টেনে দেব। আসলে ঘুমটাই ওর প্রায়োরিটি।’

তপসিয়ার ‘গ্রিন অর্কিড’-এ বসেছিল ‘তৃনীল’ জুটির বিয়ের আসর। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের উপস্থিতিতে সনাতন রীতি মেনেই সম্পন্ন হয়েছিল বিয়ে। এটাই বিয়ের পর তাঁদের প্রথম পুজো। ইতিমধ্যেই উপহার পেয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে। দু'জনেই জানিয়েছেন, চলতি বছরের পুজোটা বিশেষ হতে চলেছে তাঁদের।

বন্ধ করুন