বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: শহরে নেই, তাই ভোট দেওয়া হয়নি! দূরে জঙ্গলে ঘেরা বাংলোয় একান্তে জড়াজড়ি করে নীল-তৃণা

Neel-Trina: শহরে নেই, তাই ভোট দেওয়া হয়নি! দূরে জঙ্গলে ঘেরা বাংলোয় একান্তে জড়াজড়ি করে নীল-তৃণা

নীল-তৃণা

জঙ্গলে ঘেরা একটা পাথুরে রাস্তা, এক বাংলোর সামনে একে অপরকে জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন নীল-তৃণা। ছবির ক্যাপশানে লেখা ‘Let the Adventure begin’, অর্থাৎ এবার অ্যাডভেঞ্চার শুরু করা যাক।

চারিদিকে ভোটের দামামা বেজে চলেছে। ১ জুন শেষদফার নির্বাচনে ভোট হয়েছে শহর কলকাতাতেও। শেষ কিছুদিন শহরজুড়ে তাই ছিল রাজনৈতিক দলগুলির ভোটপ্রচার, মিছিল মিটিংয়ের দৌরাত্ম্য। ঠিক তখনই শহর থেকে অনেক দূরে একান্তে সময় কাটাচ্ছেন নীল-তৃণা। তারই কিছু ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

তৃণার সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ছবিতে দেখা যাচ্ছে, জঙ্গলে ঘেরা একটা পাথুরে রাস্তা, এক বাংলোর সামনে একে অপরকে জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন নীল-তৃণা। ছবির ক্যাপশানে লেখা ‘Let the Adventure begin’, অর্থাৎ এবার অ্যাডভেঞ্চার শুরু করা যাক। লাভ-বার্ড নীল-তৃণার এই ছবিতে ভালোবাসায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ আবার নীলের উদ্দেশ্যে লিখেছেন, ‘নীল আপনার তো বিয়ে হয়ে গিয়েছে, আর কত অ্যাডভেঞ্চার করবেন!’ আবার কখনও জিপে করে জঙ্গল সাফারি করতেও দেখা গিয়েছে নীল-তৃণাকে।

তৃণার শেয়ার করা আরও কিছু ছবি ও ভিডিয়োতে তাঁকে জঙ্গলের মধ্যে একটা বাংলোতে দেখা গিয়েছে। যে বাংলার বাইরে সাজানো খাবার টেবিলটি ছিল ফুলে ফুলে সাজানো। আর সেখানে দাঁড়িয়েই রিলও বানিয়ে ফেলেছেন তৃণা। আবার কখনও চা-বাগানেও ঘুরে বেড়াতে দেখা গিয়েছে তাঁদের।

আরও পড়ুন-লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে…! সব ছেড়ে হিমালয়ে চলে গেলেন রজনীকান্ত?

কিন্তু কোথায় বেড়াতে গিয়েছেন নীল-তৃণা?

এবিষয়ে Hindustan Times Bangla-র তরফে তৃণা সাহার সঙ্গে যোগাযোগ করা হলে, অভিনেত্রী জানান, তাঁরা ডুয়ার্স, মকাইবাড়ি বেড়াতে গিয়েছিলেন। এখনই ফিরছেন। সেই মুহূর্তে ( রবিবার দুপুর ১টা নাগাদ) তাঁরা কলকাতায় ফেরার জন্য বিমানে উঠছিলেন। তাই বেশিক্ষণ কথা বলে উঠতে পারলেন না তৃণা। তবে একটা বিষয় বেশ বোঝা যায়, যেহেতু নীল-তৃণা ১ জুন কলকাতায় ছিলেন না, তাই এবার তাঁদের ভোট দেওয়া হয়নি।

তবে নীল-তৃণা অবশ্য প্রায়দিনই কাজের ফাঁকে সময় পেলেই বেড়াতে চলে যান। গত ফেব্রুয়ারিতে তৃতীয় বিবাহ-বার্ষিকী সেলিব্রেট করতে রায়চক বেড়াতে গিয়েছিলেন তাঁরা। এদিনে নীল আবার ডুয়ার্স যাওয়ার আগেই দিল্লি ঘুরে এসেছেন।

কাজের ক্ষেত্রে তৃণা সাহাকে খুব শীঘ্রই ‘গভীর জলের মাছ-২’তে দেখা যাবে। অন্যদিকে নীল ফের নতুন ধারাবাহিকের কাজ শুরু করতে চলেছেন। 

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.