বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: যশরাজ ফিল্মসের নজর কাড়ল বাংলা টেলিভিশনের ‘পাওয়ার কপল’, এবার নীল-তৃণার বলিউড কলিং?
তৃণা সাহা ও নীল ভট্টাচার্য 

Neel-Trina: যশরাজ ফিল্মসের নজর কাড়ল বাংলা টেলিভিশনের ‘পাওয়ার কপল’, এবার নীল-তৃণার বলিউড কলিং?

  • 'সামন্য ভুল বোঝাবুঝি থেকে তৈরি হওয়া দূরত্ব'-এর হাত ধরে বিরাট বড় সাফল্য এল নীল-তৃণার ঝুলিতে। 

রিল লাইফ জুটি বাঁধা হয়নি এই তারকা দম্পতির, কিন্তু রিলের দুনিয়ায় তাঁরা সুপারহিট। কথা হচ্ছে তৃণা সাহা ও নীল ভট্টাচার্যের। চলতি বছরের গোড়ার দিকেই সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে, পূর্ণতা পেয়েছে ‘তৃনীল’ জুটির এক দশক পুরোনো প্রেম। দাম্পত্য জীবন চুটিয়ে এনজয় করছেন তৃণা-নীল। 

বাংলা টেলিভিশনের দুটি অন্যতম জনপ্রিয় শো-এর মুখ নীল ও তৃণা। এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন হিসাবে সবার নয়নের মণি তৃণা, অন্যদিকে 'উমা'র অভিমন্যু হয়ে উঠেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ওরফে নীল। আজ অবধি পর্দায় জুটি না বাঁধলেও ইনস্টাগ্রাম রিল তৈরিতে তাঁদের জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় দুজনেই। আর ফ্যানেদের হতাশ করেন না তৃণা ও নীলও। সবসময়ই নিত্যনতুন ভিডিয়ো, ছবি দিয়ে মন ভরিয়ে দেন তাঁদের। দুজনের ফলোয়ার সংখ্যা বহু টলিউড হিরো-হিরোইনের চেয়ে ঢের বেশি।

আর এবার তৃণা-নীলের জনপ্রিয়তার ঢেউ আছড়ে পড়ল আরব সাগর পারে, না এটা কোনও গল্প নয় একদম বাস্তব। রানি মুখোপাধ্যায়ের স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার নজরে পড়লেন তাঁরা। ভাবছেন ব্যাপারটা কী? আসলে মন ভাঙা নিয়ে একটি রিল ভিডিয়ো বানিয়েছেন নীল-তৃণা। সম্পর্ক ভাঙার পরেও কীভাবে অতীতের স্মৃতি কেমনভাবে ভিড় করে আসে মনে, কেমনভাবে ভাগ্যের পরিহাস মেনে জীবনের জার্নিটা চালিয়ে যেতে হয়- তা খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন দুজনে। 'সামন্য ভুল বোঝাবুঝি থেকে তৈরি হওয়া দূরত্ব'-এর এই গল্প শ্যুট করা হয়েছে গোয়ায়, প্রেক্ষাপটে বাজছে অরিজিত সিং-এর গলায় ‘চন্না মেরেয়া’। আর এই রিল ভিডিয়োতে লাইক দিয়েছে স্বয়ং যশ রাজ ফিল্মস। 

যা দেখে দারুণ  উত্তেজিত তৃণা। এক্সাইটেড হবারই তো কথা তাই না? YRF-এর লাইক দেওয়ার স্ক্রিনশট ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে তৃণা লেখেন, ‘তোমার দিনটা সফল যখন তোমার রিলে লাইক মেলে খোদ যশ রাজ ফিল্মসের তরফে’। এই রিল ভিডিয়োর সুবাদে কি এবার কোনও বড় সুখবর আসতে চলেছে? তবে কি শীঘ্রই বলিউড থেকে ডাক পাবেন তৃণা-নীল? সেটাই এখন দেখবার অপেক্ষা। 

বন্ধ করুন