বাংলা নিউজ > বায়োস্কোপ > Neem Phuler Madhu: পর্ণার কাছে ঘেঁষার চেষ্টায় বাবু, ওদিকে বাবা হল সৃজনের দাদা! তবে রিলে নয় রিয়েলে

Neem Phuler Madhu: পর্ণার কাছে ঘেঁষার চেষ্টায় বাবু, ওদিকে বাবা হল সৃজনের দাদা! তবে রিলে নয় রিয়েলে

সুখবর!

Neem Phuler Madhu: ‘নিম ফুলের মধু’ পরিবারের তরফে এল ‘গুড নিউজ’। বাবা হলেন অভিনেতা উজ্জ্বল মালাকার, মানে সৃজনের দাদা। 

‘নিম ফুলের মধু’ পরিবারে সুখবর! রঙের উৎসবের মাঝেই বাবা হয়েছেন দত্ত বাড়ির বড় ছেলে অয়ন। তবে রিল লাইফে নয়, রিয়েল লাইফে বাবা হলেন পর্দায় অয়ন দত্ত মানে অভিনেতা শঙ্কর ওরফে উজ্জ্বল মালাকার। অভিনেতার স্ত্রী শুভান্নিতা সোশ্যাল মিডিয়ায় এই সুখবর ভাগ করে নিয়েছেন। শুভান্নিতা নিজেও টেলিপাড়ার চেনা মুখ। ফেসবুকের দেওয়ালে শুভান্নিতা জানান, ‘ছোটো বুচু এসে গেছে’।

সম্প্রতি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শুভান্নিতা। মেয়ে থেকে মা হয়ে ওঠবার সফর নিয়ে শুভান্নিতা জানান, 'ছোট্ট মেয়েটার কাছে আমি ঋণী হয়ে থাকলাম আমায় 'বুচু' থেকে 'মা' করে তোলার জন্যে। এবার সত্যিই এক ধাপে অনেকটা বড় দায়িত্ব নেওয়ার পালা। দেখা যাক 'পুঁটির মা' পারে কি না। সবাই তো আছে আমার পাশে।' এখানেই শেষ নয়, শ্যুটিংয়ের ব্যস্ততা সামনে সারাক্ষণ অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখবার জন্য স্বামীকে ধন্যবাদ জানিয়েছে নতুন মা লেখেন, ‘এই দীর্ঘ যাত্রাপথে তোমার অবদান অনস্বীকার্য। তবে মেয়ের মায়ের আদর যেন কম না হয় ব্যাস’।

আরও পড়ুন-‘ওভার অ্যাক্টিং’, পূজাকে ভালোবেসে করলার রস খেল অঙ্কুশ, ভাঁড়ামিতে ক্লান্ত দর্শক

<p>ঠাম্মির (লিলি চক্রবর্তী) সঙ্গে অয়ন, পাশে স্ত্রী শুভান্নিতার সঙ্গে ফ্রেমবন্দি অভিনেতা</p>

ঠাম্মির (লিলি চক্রবর্তী) সঙ্গে অয়ন, পাশে স্ত্রী শুভান্নিতার সঙ্গে ফ্রেমবন্দি অভিনেতা

২০১৭ সালের ডিসেম্বর মাসে শুভন্নিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সৃজনের বড়দা। দাম্পত্যের পাঁচ বছরের মাথায় অভিভাবক হলেন দুজনে। টেলিপাড়ার অতি পরিচিত মুখ উজ্জ্বল। এর আগে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন। গত বছর সোনার সংসারে সেরা খলনায়কের পুরস্কারও জিতেছিলেন। বর্তমানে ‘নিম ফুলের মধু’র অয়ন হিসাবে দর্শকদের নজর কাড়ছেন। সিরিয়ালে সৃজনের লোভী আর অহঙ্কারী জেঠতুতো দাদার ভূমিকায় রয়েছেন অভিনেতা। পর্দায় তাঁর স্ত্রীর চরিত্রে দেখা মিলছে মানসী সেনগুপ্তর।

আরও পড়ুন-ভারতীয় বলেই একদম পিছনের সিটে? অস্কারের মঞ্চে ‘অপমানিত’ টিম RRR, সোচ্চার ভক্তরা

টিআরপি তালিকায় আপতত দারুণ ফল করছে ‘নিম ফুলের মধু’। পর্ণা-সৃজনের দাম্পত্য জীবনের চড়াই-উতরাই সহজেই মন জয় করেছে দর্শকদের। ‘বাংলা মিডিয়াম’কে পিছনে ফেলে গত সপ্তাহেও স্লট লিডার ছিল রুবেল-পল্লবীর এই ধারাবাহিক।

বায়োস্কোপ খবর

Latest News

গুরু পূর্ণিমা আর কতক্ষণ থাকছে? পরের মাসে রাখী পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? গাইনোকোলজিস্ট থেকে আম আদমি, দিদি নম্বর ওয়ানের ফাইনাল পর্বে কারা, কী বলছেন রচনা? নেতৃত্ব না পাওয়া ও বিবাহবিচ্ছেদের বিতর্ক এড়াতে ফিটনেসকেই হাতিয়ার করলেন হার্দিক শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.