বাংলা নিউজ > বায়োস্কোপ > Neem Phuler Madhu: পর্ণা-সৃজনের মধ্যে দূরত্ব! ‘বাবুর মার’ সঙ্গে নিজের শাশুড়ির মিল পাচ্ছে নেটপাড়া

Neem Phuler Madhu: পর্ণা-সৃজনের মধ্যে দূরত্ব! ‘বাবুর মার’ সঙ্গে নিজের শাশুড়ির মিল পাচ্ছে নেটপাড়া

ট্রোলে নিম ফুলের মধু-র শাশুড়ি চরিত্রটি। 

টিআরপি-তে বেশ ভালো ফল করছে নিম ফুলের মধু। বিপরীতে থাকা বাংলা মিডিয়াম পেরেই উঠছে না এই ধারাবাহিকের সঙ্গে। 

২০২২ সালের শেষে শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক। মাস তিনেকের মধ্যেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। শাশুড়ি-বৌমার সম্পর্কের টানাপোড়েন পছন্দ করছে দর্শক। তবে এবার যে মোড় এসেছে তাতে খেলা আরও জমবে।

এমনিতেই ‘বাবুর মা’-র খুব একটা পছন্দ না বাবু যেভাবে হাতছাড়া হয়ে যাচ্ছে তা। ফলত ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে পর্ণাতে বাড়ি থেকে দূর করার। আর তাতে যোগ্য সঙ্গত দিচ্ছে দত্ত বাড়ির বড় বউ। এবার আঁটঘাঁট বেঁধে চলছে সৃজনের দ্বিতীয় বিয়ের পরিকল্পনা, তাও আবার বড় বউয়ের বোন তিন্নির সঙ্গে। 

এদিকে পর্ণাতো এখন আবার অফিসের ট্রিপে কলকাতার বাইরে। ঘুণাক্ষরেও জানে না কী হচ্ছে দত্ত বাড়িতে। সৃজনের আপত্তিতেই বাইরে গিয়েছে সে অফিসের সহকর্মীদের সঙ্গে। তাই সৃজনের মাও ঠিক করে নিয়েছে এই সময়তেই ফের বিয়ে দিয়ে দেবে ছেলের। সৃজনও পর্ণার উপরে রাগ করে বসে পড়বে বিয়ের পিঁড়িতে। এদিকে পর্ণাও বিয়ে আটকাতে ভেক ধরবে সন্ন্যাসিনীর। এসব দেখে হাসতে হাসতে আপনার পেটে খুল তো ধরবেই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া প্রোমো কিন্তু বেশ ভাইরাল। কমেন্ট সেকশনে চোখ রাখলে বোঝা যাচ্ছে উৎসাহে টগবগিয়ে ফুটছে মানুষজন। একজন লিখেছেন, ‘উফফ এই বাবুর মাকে দেখলেই আমার নিজের শাশুড়ির কথা মনে পড়ে। উনিও ঠিক এমনটাই করতেন।’ আরেকজন লিখলেন, ‘আমাকেও একটা সতীন কাঁটা ব্রত পালন করতে হবে যা দেখতে পাচ্ছি।’

‘ঘরে ঘরে শাশুড়ি আর বৌমারা কিন্তু এরকমই ছোটখাটো জিনিস নিয়ে ঝগড়া করে। অন্তত এই ধারাবাহিকটা খুব বাস্তবসম্মত। বেশ উপভোগ্য। রুবেল-পল্লবীর জুটিটাও অসাধারণ’, লিখলেন তৃতীয়জন। 

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় চার নম্বরে আছে নিম ফুলের মধু। নম্বর পেয়েছে ৭.৩। প্রতিযোগী চ্যানেল স্টার জলসায় থাকা বাংলা মিডিয়ামকে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে। আশা করা যাচ্ছে সামনের সপ্তাহগুলোতে নম্বর হয়তো আরও বাড়বে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.