বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ১৪ই নভেম্বর থেকে রাত ৮টায় আসছে ‘নিম ফুলের মধু’? তাহলে মিঠাই-এর ভবিষ্যত কী?

Serial Update: ১৪ই নভেম্বর থেকে রাত ৮টায় আসছে ‘নিম ফুলের মধু’? তাহলে মিঠাই-এর ভবিষ্যত কী?

মিঠাই-এর উপর কোপ পড়বে, সম্ভাবনা এমনই

Serial Update: মিঠাই-এর স্লট দখল করতে চলেছে ‘নিম ফুলের মধু’। নভেম্বরের তিন নম্বর সপ্তাহ থেকে রাত ৮টায় আসছে পল্লবী-রুবেলে শো, খবর সূত্রের। 

জি বাংলার পর্দায় হাজির হচ্ছে স্টার জলসা কাঁপানো নায়িকা পল্লবী দে। সঙ্গী ‘যমুনা ঢাকি’র স্বামী রুবেল দাস। ‘নিম ফুলের মধু’র প্রথম প্রোমো দেখবার পর থেকেই চিন্তায় রাতের ঘুম উড়েছে ‘মিঠাই’ ভক্তদের। এই সিরিয়াল এখনই শেষ হচ্ছে না, সেই আপটেড আগেই হিন্দুস্তান টাইমস বাংলার দর্শকদের দিয়েছিলাম আমরা। কিন্তু ‘মিঠাই’ শেষ না হলেও এই ধারাবাহিকের টাইম স্লটের উপর কোপ পড়তে চলেছে বলে খবর! আজ্ঞে হ্যাঁ, টেলিপাড়া সূত্রে খবর আগামী ১৪ই নভেম্বর থেকে জি বাংলার পর্দায় রাত ৮টায় আসছে ‘নিম ফুলের মধু’। অর্থাৎ ‘মিঠাই’-এর জায়গা নেবে নতুন মেগা। 

এখন প্রশ্ন হল তাহলে ‘মিঠাই’-এর কী হবে? ২০২১ সালের জানুয়ারি মাসে পথচলা শুরু হয়েছিল এই সিরিয়ালের। এরপর দীর্ঘসময় ধরে বাংলা টেলিভিশনের পর্দায় রাজত্ব করেছে মিঠাই। সবমিলিয়ে ৫৬ বার বেঙ্গল টপার হয়েছে মোদক পরিবার। কিন্তু সময়টা একদম ভালো যাচ্ছে না মিঠাইরানির। কাহিনিতে একের পর এক টুইস্ট আনবার পরেও টিআরপি দিন দিন কমছে। গত সপ্তাহে টিআরপি তালিকায় ৭ নম্বরে ঠাঁই হয়েছে ‘মিঠাই’-এর। তাই কড়া সিদ্ধান্ত নেওয়ার পথেই হাঁটবে চ্যানেল তা একপ্রকার স্পষ্ট। 

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে শেষ হচ্ছে ‘পিলু’। আর ‘পিলু’ শেষ হলে ওই স্লটে সরিয়ে দেওয়া হবে ‘মিঠাই’কে। তাই এবার থেকে সন্ধ্যার স্লটে মানে ৬টায় দেখা যাবে ‘মিঠাই’, আর পল্লবী-রুবেলকে দেখা যাবে রাত ৮টার স্লটে। তবে সেখানেও থাকবে কড়া চ্যালেঞ্জ, স্টার জলসাতেও আসছে তিয়াসা-নীল জুটির ‘বাংলা মিডিয়াম’। প্রাইম টাইমেই স্লট পাবে এই মেগাও। তাই টক্কর জমে যাবে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’ বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী ৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয়

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.