বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাধাই হো' খ্যাত পরিচালকের ছবিতে ফের একসঙ্গে হিট জুটি গজরাজ রাও-নীনা গুপ্তা!
ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন গজরাজ রাও এবং নীনা গুপ্তা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন গজরাজ রাও এবং নীনা গুপ্তা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'বাধাই হো' খ্যাত পরিচালকের ছবিতে ফের একসঙ্গে হিট জুটি গজরাজ রাও-নীনা গুপ্তা!

'বাধাই হো' পরিচালক অমিত শর্মার নির্দেশনায় ফের একবার একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন নীনা গুপ্তা এবং গজরাজ রাও। জানেন কোন ছবি? 

২০১৮ সালে মুক্তি পেয়েছিল 'বাধাই হো'। অমিত শর্মার পরিচালনায় এই ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা গেছিল নীনা গুপ্তা এবং গজরাজ রাওকে। বক্স অফিসে সাড়া ফেলার পাশাপাশি 'বাধাই হো'-র সুবাদে দর্শকদের মনে নতুন করে জায়গা করে নিয়েছিলেন এই দুই বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী। জাতীয় পুরস্কার পাওয়া এই ছবির দৌলতে কেরিয়ারেও জোয়ার এসেছিল এই দুই অভিনেতার। নীনা নাকি একবার ঘনিষ্ঠ মহলে ও বলেছিলেন 'বাধাই হো'-এর মতো ছবি তাঁর কেরিয়ারে না এলে এতদিনে হয়ত বলিপাড়া থেকে বিদায় নিতেন তিনি।

এবার ফের একবার অমিত শর্মার নির্দেশনায় একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন নীনা এবং গজরাজ। সে ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোনও! ছবির নাম? বিখ্যাত হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেক তৈরিতে হাত দিয়েছেন পরিচালক অমিত শর্মা। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে দীপিকা এবং অমিতাভকে। মূল ছবিতে যে দুই চরিত্রে যথাক্রমে দেখা গেছিল অ্যানি হ্যাথওয়ে এবং রবার্ট ডি নিরো-কে। প্রসঙ্গত, সুজিত সরকারের সুপারহিট ছবি ‘পিকু’-তে বাবা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। সে ছবির পর এই নিয়ে দ্বিতীয়বার একসঙ্গে পর্দায় হাজির হতে চলেছেন এই দুই তারকা।

'দ্য ইন্টার্ন' ছবির রিমেকের পোস্টার। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
'দ্য ইন্টার্ন' ছবির রিমেকের পোস্টার। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

তবে ঠিক কোন চরিত্রে গজরাজ রাও ও নীনা গুপ্তাকে দেখা যাবে ‘দ্য ইন্টার্ন’-এ সে বিষয়ে অবশ্য খোলসা করে কিছু বলেননি পরিচালক। তবে 'দ্য ইন্টার্ন। এর এই হিন্দি রিমেকে যে তাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকাতেই রয়েছেন সেকথা অবশ্য নিজমুখে স্বীকার করেছেন অমিত। শোনা যায় 'বাধাই হো'-র সাফল্যের পর অমিত নাকি কথা দিয়েছিলেন ভবিষ্যতে তাঁর প্রতিটি ছবিতে গোজরাজ এবং নীনাকে কাস্ট করবেন তিনি। 

অজয় দেবগনের ‘ময়দান’ ছবিতে গজরাজকে দেখা গেলেও ছিলেন না নীনা। তবে এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে দু'জনকে। পরিচালক নিজের প্রতিশ্রুতির প্রতি দায়বদ্ধতা দেখিয়েছেন বলে খুশি নীনা এবং গজরাজও। এই নতুন ছবির অংশ হতে পেরে বলাই বাহুল্য যারপরনাই খুশি তাঁরাও।

বন্ধ করুন