বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে ছাড়াই ভিভ রিচার্ডসের সন্তানের মা, পরে বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা
একসঙ্গে ২০ বছর পার
একসঙ্গে ২০ বছর পার

বিয়ে ছাড়াই ভিভ রিচার্ডসের সন্তানের মা, পরে বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা

  • প্রথমবার বিমানে দুজনের দেখা, সেখান থেকে একসঙ্গে ২০ বছর পার..

আশির দশকে ক্যরিবিয়ান ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের সঙ্গে গভীর প্রেম সম্পর্ক ছিল নীনা গুপ্তার। তাঁদের বহুচর্চিত রোম্যান্স সেই সময় সংবাদ শিরোনামে আসত হামেশাই। ১৯৮৯ সালে তাঁদের কন্যা মাসাবার জন্ম হয়। তবে কোনওদিনই নীনা গুপ্তাকে বিয়ে করেননি ভিভ রিচার্সড। স্ত্রী মারিয়মকে ডিভোর্স দিতে রাজি হননি ভিভ। এরপর বহু বিতর্ক পেরিয়ে ২০০৮ সালে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা।

আজ থেকে প্রায় ২০ বছর আগে বিবেক মেহরার সঙ্গে প্রথম দেখা নীনার। একসঙ্গে পথচলার দু-দশক উদযাপন করলেন ‘বধাই হো’ তারকা।  ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘একসঙ্গে ২০ বছর কাটিয়ে ফেললাম’। ছবিতে বিবেককে সেমি ফরর্ম্যাল পোশাকে দেখা যাচ্ছে। অন্যদিকে অভিনেত্রী পরনে কালো কুর্তা-সালোয়ার।

নীনার পরিবার এবং ভক্তদের তাঁর ছবিতে শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে। লকডাউনের সময় মুক্তেশ্বরে একটি হলিডে হোম কিনেছেন বিবেক। সেখানেই গোটা লকডাউন কাটিয়েছেন এই জুটি। 

নেহা ধুপিয়ার শো ‘নো ফিল্টার নেহা’তে নীনা জানিয়েছিলেন, কীভাবে প্রথমার বিবেকের সঙ্গে তাঁর পরিচয় হয়। তিনি জানান, বিমানে করে যাওয়ার সময় প্রথম দুজনের পরিচয় হয়। বিবেক লন্ডন থেকে ফিরছিলেন, সেই সময় নীনাও লন্ডন থেকে মুম্বই ফিরছিলেন। বিবেক দিল্লির মানুষ। তবে মুম্বইতে তিনি কাজের জন্য এসেছিলেন। তিনি আরও বলেন, তিনি ভাগ্যে বিশ্বাসী। তিনি এয়ার ইন্ডিয়ার বিজনেস ক্লাসে ছিলেন। তাঁর স্বামী পিছনের কোনও সিটে বসেছিলেন। তবে এক মহিলা বিবেকের সঙ্গে সিটের অদলবদল করতেই বিবেক তাঁর পাশে এসে বসেন। এরপরই তাঁর জীবনে পরিবর্তন আসে। 

মা নীনা গুপ্তা এবং বাবা ভিভ রিচার্ডসের সঙ্গে মাসাবা গুপ্ত (ছবিঃইন্সটাগ্রাম)
মা নীনা গুপ্তা এবং বাবা ভিভ রিচার্ডসের সঙ্গে মাসাবা গুপ্ত (ছবিঃইন্সটাগ্রাম)

নীনা আরও বলেন, বিবেক তাঁর ফ্যাশান ডিজাইনার মেয়ে মাসাবা গুপ্তার সঙ্গে স্বাচ্ছন্দ্য না হলে তিনি কখনোই বিবেককে বিয়ে করতেন না। তাঁর কথায়, তিনি কোনও পুরুষকে যতই ভালবাসুক না কেন, তাঁর মেয়ের গুরুত্ব তাঁর কাছে সবার আগে। মাসাবার যখন ১৯ বছর বয়স তখন বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা। তার আগে চুটিয়ে আট বছর প্রেম করেছেন তাঁরা। 

বন্ধ করুন