বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নিজের বয়সটা খেয়াল আছে?’ শর্টস পরে গুলজারের সামনে হাজির হয়ে তোপের মুখে নীনা!
শর্টস পরে গুলজারের সামনে হাজির হয়ে সমালোচনার মুখে পড়েছেন নীনা।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
শর্টস পরে গুলজারের সামনে হাজির হয়ে সমালোচনার মুখে পড়েছেন নীনা।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

‘নিজের বয়সটা খেয়াল আছে?’ শর্টস পরে গুলজারের সামনে হাজির হয়ে তোপের মুখে নীনা!

  • আত্মজীবনীর এক কপি নিজের হাতে গুলজারকে উপহার দেওয়ার জন্যে তাঁর বাড়িতে গিয়ে হাজির হয়েছিলেন নীনা গুপ্তা। সেই সময়ে তাঁর পরনে ছিল শার্ট এবং শর্টস। সেই ছবি প্রকাশ্যে আসতেই তীব্র সমালোচনার মুখে পড়েছেন নীনা।

 কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে নীনা গুপ্তার আত্মজীবনী 'সচ কহু তো'। এইমুহূর্তে বাজারে যাকে বলে 'হটকেক'-এর মতো বিকোচ্ছে সেই বই। আত্মজীবনীর প্রায় প্রতিটি অধ্যায়ে বোমা ফাটিয়েছেন নীনা। কখনও বলিউডের 'কাস্টিং কাউচ' তো কখনও ভিভ রিচার্ডসের সঙ্গে নিজের ব্যক্তিজীবনের নানান অজানা ঘটনার কথা পেশ করেছেন আত্মজীবনীর পাতায়। এবার সেই আত্মজীবনীর এক কপি নিজের হাতে গুলজারকে উপহার দেওয়ার জন্যে তাঁর বাড়ি 'বসরা'-তে গিয়ে হাজির হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেত্রী। সেই সময়ে তাঁর পরনে ছিল হালকা নীল রিঙের শার্ট এবং শর্টস। অন্যদিকে, চিরাচরিত সাদা কুর্তা-পাজামাতেই হাজির হয়েছিলেন 'গুলজার সাহাব'।

 

 

বাড়িরই বাইরে এই অস্কারজয়ী গীতিকার এসে দাঁড়ালে সেই বইয়ের কপি নীনা তুলে দেন তাঁর হাতে। জড়ো হওয়া পাপারাৎজিদের অনুরোধে মাস্ক নামিয়ে এই বর্ষীয়ান গীতিকারের সঙ্গে ছবিও তোলেন তিনি। সম্মতি দিয়েছিলেন গুলজারও। নীনা নিজেও অস্কারজয়ী গীতিকারের সঙ্গে তাঁর এই সাক্ষাৎ করার ঘটনাটির ভিডিও নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন। ক্যাপশনে জুড়েছেন তিনি অত্যন্ত নার্ভাস বোধ করছেন এই ভেবে যে তাঁর আত্মজীবনী পরে 'গুলজার সাহাব'-এর কেমন লাগবে।

 

সোশ্যাল মিডিয়ায় নীনার উদ্দেশে ভেসে আসা সেইসব কমেন্ট। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
সোশ্যাল মিডিয়ায় নীনার উদ্দেশে ভেসে আসা সেইসব কমেন্ট। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটমাধ্যমে তীব্র সমালোচনার মুখে পড়েছেন এই বলিউড-অভিনেত্রী। কীভাবে গুলজারের মতো একজন ব্যক্তিত্বের সামনে এই পোশাকে হাজির হতে পারেন নীনা উঠেছে প্রশ্ন। একব্যক্তি তো সরাসরি বলেই দিলেন 'গুলজার সাহাব'-এর কাছে যাওয়ার আগে নীনার উচিৎ ছিল শাড়ি পরা। আবার কেউ কেউ অভিনেত্রীর উদ্দেশে পরামর্শ দিয়েছেন নিজের বয়সটাকে মাথায় রেখে সেই অনুযায়ী পোশাক নির্বাচন করতে। একধাপ এগিয়ে কোনও কোনও ট্রোলার বলছেন, ' এই পোশাকে নীনাকে যেন অনেকটা কোনও স্কুলের ছাত্রীর মতো লাগছে যে হেড মাস্টারমশাইয়ের কাছে নিজের রিপোর্ট কার্ড দেখানোর জন্য হাজির হয়েছে।'

 

বন্ধ করুন