বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তঃসত্বা থাকাকালীন কেন প্রস্তাব পেয়েও অন্য কাউকে বিয়ে করেননি নীনা গুপ্তা?
ভিভ রিচার্ডসের সঙ্গে মাসাবা এবং নীনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ভিভ রিচার্ডসের সঙ্গে মাসাবা এবং নীনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

অন্তঃসত্বা থাকাকালীন কেন প্রস্তাব পেয়েও অন্য কাউকে বিয়ে করেননি নীনা গুপ্তা?

  • সাম্প্রতিক সময়ে চর্চায় রয়েছেন বর্ষীয়ান বলি-অভিনেত্রী নীনা গুপ্তা। সম্প্রতি, ভার্চুয়ালি এক আড্ডায় নীনা জানালেন কেন অন্তঃসত্বা থাকাকালীন অবস্থাতেও একাধিক বিয়ের প্রস্তাব পেয়ে তিনি তাতে রাজি হননি।

সাম্প্রতিক সময়ে চর্চায় রয়েছেন বর্ষীয়ান বলি-অভিনেত্রী নীনা গুপ্তা। সৌজন্যে, তাঁর আত্মজীবনী 'সচ কহু তো'। দু'মলাটের মধ্যে নিজের ব্যক্তিগত জীবনের নানান অজানা অধ্যায় তুলে ধরেছেন তিনি। রয়েছে আটের দশকে কিংবদন্তি ক্যারিবিয়ান ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর সম্পর্ক ও তার ফলশ্রুতি হিসেবে বিয়ের পরিণতি ছাড়াই কন্যা মাসাবা-কে জন্ম দেওয়া।

এবার সোনালী বেন্দ্রের সঙ্গে ভার্চুয়ালি এক আড্ডায় নীনা জানালেন কেন অন্তঃসত্বা থাকাকালীন অবস্থাতেও একাধিক বিয়ের প্রস্তাব পেয়ে তিনি তাতে রাজি হননি। ' আসলে, আমি নিজেকে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলাম। আমি ভেবেই রেখেছিলাম স্রেফ একটি পদবি পাওয়া জন্য কিংবা অর্থনৈতিক দিক থেকে নিরাপত্তা পাবো বলে বিয়ের পিঁড়িতে বসবো না। আমি তো এক সমকামী ব্যক্তির সঙ্গে বিয়ের প্রস্তাবও পেয়েছিলাম ,ব্যাঙ্কের উচ্চপদস্থ ওই ব্যক্তি অগাধ টাকারও মালিক ছিলেন। আমি সেসব চিন্তাভাবনাকে কখনও গুরুত্বই দিইনি।' সাফ জানিয়েছেন নীনা।

 

এখানেই না থেমে এই বর্ষীয়ান অভিনেত্রী আরও জানান যে এগুলো তো বটেই, তাছাড়া ভিভ রিচার্ডসও একটি বড় কারণ ছিল তৎকালীন সময়ে অন্য কোনও ব্যক্তিকে তাঁর বিয়ে না করার সিদ্ধান্তে। নীনার কথায়, 'ভিভ আর আমার মধ্যে দেখা সাক্ষাৎ কম হলেও আমাদের মধ্যে সম্পর্ক তখনও বজায় ছিল। মাসাবার সঙ্গে ভিভের দারুণ একটা সম্পর্ক ছিল। মাঝেমধ্যেই ভিভ,আমি এবং মাসাবা একসঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়তাম। ভিভের সঙ্গে আমার আর মাসাবার যেটুকু সময় কাটতো, এককথায় তা দুর্দান্ত ছিল। ভিভ বিবাহিত হলেও কখনও সমস্যা হয়নি। কারণ আমি আর মাসাবা ওঁর বাড়ি থেকে বহু দূরে ছিলাম। ওঁর স্ত্রী এবং সন্তানরা নিজের মতো থাকতেন আর আমরাও তাই। তাছাড়া তখন অন্য কোনও ব্যক্তির প্রতি সেইভাবে আর আকর্ষণ বোধ করিনি।'

কিছুদিন আগে নেটফ্লিক্সে 'মাসাবা মাসাবা' নামের একটি সিরিজে দেখা গেছে নীনা ও মাসবা গুপ্তাকে। সিরিজটি সাদরে গ্রহণও করেছিল দর্শক। আপাতত সিরিজের দ্বিতীয় সিজনের কাজ চলছে।

 

বন্ধ করুন