বাংলা নিউজ > বায়োস্কোপ > মাসাবার কাছে কোনওদিন ভিভ রিচার্ডস সম্পর্কে নিন্দা করেননি, জানালেন নীনা গুপ্তা
মেয়ে মাসাবার সঙ্গে ভিভ রিচার্ডস এবং নীনা গুপ্তা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মেয়ে মাসাবার সঙ্গে ভিভ রিচার্ডস এবং নীনা গুপ্তা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মাসাবার কাছে কোনওদিন ভিভ রিচার্ডস সম্পর্কে নিন্দা করেননি, জানালেন নীনা গুপ্তা

  • কিংবদন্তি ক্যারিবিয়ান ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর ও তাঁদের মেয়ে মাসাবা গুপ্তার সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নীনা গুপ্তা। জানালেন, একে ওপরের প্রতি তাঁদের পারস্পরিক সম্মানের কথা।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে কিংবদন্তি ক্যারিবিয়ান ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর ও তাঁদের মেয়ে মাসাবা গুপ্তার সম্পর্কের রসায়ন নিয়ে মুখ খুললেন বলি-অভিনেত্রী নীনা গুপ্তা। জানালেন, একে ওপরের প্রতি তাঁদের পারস্পরিক সম্মানের কথা। নীনা আরও জানান তিনি আজ পর্যন্ত ভিভের ব্যাপারে তাঁদের মেয়ে মাসাবার কাছে কোনও খারাপ কথা বলেননি। ভবিষ্যতেও মাসাবার কানে তাঁর বাবার ব্যাপারে 'বিষ ঢালবেন না' তিনি। ওই সাক্ষাৎকারে এই বর্ষীয়ান বলি-অভিনেত্রী আরও জানান ভিভকে ভালোবেসেছিলেন বলেই না আজ মাসাবাকে তিনি পেয়েছেন। আর ভালোবাসা কখনওই রাতারাতি ঘৃণায় পরিণত হয় না। প্রসঙ্গত,'সিঙ্গল মাদার' হিসেবে ছোট থেকে মাসাবাকে একা হাতে বড় করে তুললেও সময়, সুযোগ পেলেই মেয়ে মাসাবার কাছে এসে বহু সময় কাটিয়েছেন তাঁর বাবা।

গোটা ঘটনা প্রসঙ্গে স্পষ্ট ভাষায় নীনা বলেছেন,' রাতারাতি কারোর প্রতি ভালোবাসা ঘৃণাতে রূপান্তরিত হতে পারে না। হয়তো ভালোবাসা মানুষের কাছে নাইই থাকা যেতে পারে কিংবা বিভিন্ন মতের মিল নাই হতে পারে কিন্তু তবু তাঁকে ঘৃণা করা যায় না। এরকম বাস্তবে হয় না। আর তাছাড়া কী করে একজন মেয়ের কাছে তাঁর বাবার নামে আমি নিন্দা করবো? কেন তাঁর বাবার বিষয়ে মাসাবার চিণ্তাভাবনাকে বিষিয়ে তুলবো? আমি কোনওদিন তা করিনি আর ভবিষ্যতেও করবো না!' এখানেই না থেমে নীনার স্পষ্ট স্বীকারোক্তি,' ভিভ আমাদের যথেষ্ট সম্মান করে,আমরাও তাঁকে করি। ব্যাস,মিটে গেল!' সামান্য থেমে 'বাধাই হো' খ্যাত এই অভিনেত্রী বলেন যা তাঁর মতে সত্যিকারের ভালোবাসা একমাত্র প্রকাশ পায় পরিবার ও সন্তানের মধ্যে সম্পর্কে। এছাড়া আর কোনও সম্পর্কে ভালোবাসা থাকে না। প্রথমে থাকে কামনা তারপর তা পরিণত হয় অভ্যাসে। সেখান থেকেই আসে যত্ন করা,আগলে রাখা বিষয়টা, সাফ মন্তব্য নীনার।

বন্ধ করুন