বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার জন্য বহুদিন পর 'ভালো পোশাক' পরলেন তিনি, দাবি নীনার
নীনা গুপ্তা
নীনা গুপ্তা

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার জন্য বহুদিন পর 'ভালো পোশাক' পরলেন তিনি, দাবি নীনার

  • নেটমাধ্যমে দারুণ অ্যাক্টিভ থাকেন নীনা গুপ্তা। এবার ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও পোস্ট করে তাঁর দাবি বহুদিন পর তিনি কোনও ভালো পোশাক পড়লেন। তাও স্রেফ ইনস্টাগ্রামে এই ভিডিও করবেন বলেই।

নেটমাধ্যমে দারুণ অ্যাক্টিভ থাকেন নীনা গুপ্তা। নিজের ব্যক্তিগত জীবনের নানান ঘটনা থেকে শুরু করে নিজের অভিনীত ছবির টুকিটাকি ব্যাপারও অনুরাগীদের সঙ্গে প্রায়শই শেয়ার করে থাকেন তিনি। মোট কোটা, খবরের চর্চায় থাকেন এই বর্ষীয়ান অভিনেত্রী। এবার ইনস্টাগ্রামের দেওয়ালে ফের নিজের একটি ভিডিও পোস্ট করলেন এই বলি-অভিনেত্রী। ওই ভিডিওতে একটি দুধসাদা রঙের অফ শোল্ডার গাউন পরে হাজির হয়েছেন তিনি। সঙ্গে গলায় মানানসই মুক্তোর নেকপিস। এক হাতে ব্যাঙ্গেলস। উল্লেখ্য, মেয়ে মাসাবার ডিজাইন করা এই শ্বেতশুভ্র গাউনখানা। শুধু তাই নয়, পোশাকখানা পরে যে তিনি যে বেশ খুশি তা দিব্যি বোঝা যাচ্ছে নীনার কান্ড দেখে। ছোট্ট করে ক্যামেরার সামনে একপাক ঘুরেও নিলেন তিনি। অভিনেত্রীর ঠোঁট থেকে তখন উপচে পড়ছে হাসি।

সেই স্লো-মোশন ভিডিওর ক্যাপশনে অভিনেত্রীর দাবি, বহুদিন পর তিনি কোনও ভালো পোশাক পড়লেন। তাও স্রেফ ইনস্টাগ্রামে এই ভিডিও করবেন বলেই। অন্যদিকে বলাই বাহুল্য ভিডিওতে নীনার লুক থেকে শুরু করেতাঁর কান্ড দেখে মুগ্ধ নেটদুনিয়া। ভিডিওতে মজেছেন বলি-তারকারা। সেই তালিকায় রয়েছেন ফতিমা সানা শেখ, তাহিরা কশ্যপ খুরানা এবং দক্ষিণী তারকা-অভিনেত্রী রশ্মিকা মন্দানা।

সাম্প্রতিক সময়ে নীনার লেখা তাঁর আত্মজীবনী যথেষ্ট আলোড়ন ফেলেছিল বলিউডে। সেই বইয়ে নিজের ব্যক্তিগত জীবনের নানান অজানা অধ্যায় যেমন তুলে ধরেছেন তিনি,পাশাপাশি সোজাসাপ্টাভাবে লিখেছেন বলিপাড়ার অন্ধকার সব দিকগুলোর কথাও।

বন্ধ করুন