বাংলা নিউজ > বায়োস্কোপ > নীনা গুপ্তার মুক্তোর ঝুমকোয় মুগ্ধ 'দঙ্গল' অভিনেত্রী থেকে শুরু করে নেটিজেনরা!
ইনস্টাগ্রামে নতুন ভিডিওতে নীনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ইনস্টাগ্রামে নতুন ভিডিওতে নীনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নীনা গুপ্তার মুক্তোর ঝুমকোয় মুগ্ধ 'দঙ্গল' অভিনেত্রী থেকে শুরু করে নেটিজেনরা!

  • ফের ইনস্টাগ্রামে নিজের একটি নতুন ভিডিও আপলোড করলেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে চোখ বুজে সলজ্জে হাসছেন এই বর্ষীয়ান অভিনেত্রী।তবে ভিডিওতে চোখ কেড়েছে নীনার দু'কানে মুক্তোর ঝুমকো।

ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ 'অ্যাক্টিভ' থাকেন নীনা গুপ্তা। ব্যক্তিগত জীবনের টুকিটাকি বলা থেকে শুরু করে সুযোগ পেলেই নেটমাধ্যমে ফ্যানদের সঙ্গে আড্ডা মারতে বসে যান এই জনপ্রিয় অভিনেত্রী। এবার ফের ইনস্টাগ্রামে নিজের একটি নতুন ভিডিও আপলোড করলেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে চোখ বুজে সলজ্জে হাসছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। টার্টেল নেক কালো টি শার্ট পরে ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। পাশাপাশি সযত্নে বাঁধা খোঁপা এবং কপালের ওপর আলগোছে নেমে আসা দু-এক কুচি চুল যোগ্য সঙ্গত দিয়েছে অভিনেত্রীর ক্যাজুয়াল অবতারকে। তবে ভিডিওতে চোখ কেড়েছে নীনার দু'কানে মুক্তোর ঝুমকো।

'আরে ইয়ার' নামশীর্ষক এই ভিডিওতে অভিনেত্রীর কানের ওই মুক্তোর লম্বা ঝুমকোর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। নীনার ফলোয়ার্স থেকে শুরু করে একাধিক বলি-অভিনেত্রীর নজর কেড়েছে ওই ঝুমকো। 'ফোর মোর শটস' ওয়েব সিরিজ খ্যাত অভিনেত্রী মানবী গাংরু তো নীনাকে সরাসরি বলেই দিলেন,' তুমি ফিরলে তোমার থেকে এই ঝুমকোগুলো ধার নেবো!' ওদিকে 'দঙ্গল' ছবি খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ-এরও যে নীনার এই লুক মনে ধরেছে তা তাঁর 'দুর্ধর্ষ' লেখা কমেন্ট থেকেই পরিষ্কার।

এইমুহূর্তে উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে পাহাড় ঘেরা মনোরম পরিবেশে নিজেদের কটেজে সময় কাটাচ্ছেন নীনা। সঙ্গে রয়েছেন স্বামী বিবেক মেহরা, মেয়ে মাসাবা গুপ্তা ও তাঁর প্রেমিক সত্যদীপ মিশ্র। শেষবার নীনাকে পর্দায় দেখা গেছে অর্জুন কাপুরের সঙ্গে 'সর্দার কা গ্র্যান্ডসন' ও ' সন্দীপ ঔর পিঙ্কি ফারার' ছবিতে।

 

বন্ধ করুন