বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তুমি যেমন দেখতে তাতে অভিনেত্রী হওয়াটা বেশ কঠিন', মেয়ে মাসাবাকে বলেছিলেন নীনা!
নেটফ্লিক্সে 'মাসাবা মাসাবা' ওয়েব সিরিজে মা ও মেয়ে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নেটফ্লিক্সে 'মাসাবা মাসাবা' ওয়েব সিরিজে মা ও মেয়ে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'তুমি যেমন দেখতে তাতে অভিনেত্রী হওয়াটা বেশ কঠিন', মেয়ে মাসাবাকে বলেছিলেন নীনা!

  • নীনা গুপ্তা চাইতেনই না মেয়ে মাসাবা তাঁর মায়ের পেশাতে আসুক। মেয়েকে পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন তাঁকে যেমন দেখতে তাতে তাঁর পক্ষে বলিউডে কাজ পাওয়াটা বেশ মুশকিল। হাতে গোনা কিছু চরিত্রে কাজ জুটতে পারে তাঁর।

একবার এক সাক্ষাৎকারে নীনা গুপ্তা জানিয়েছিলেন কীভাবে তিনি তাঁর মেয়ে মাসাবাকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন থেকে বিরত হতে বলতেন। আরও ভালো করে বললে নীনা চাইতেনই না মেয়ে মাসাবা তাঁর মায়ের পেশাতে আসুক। সেই সাক্ষাৎকারে এই বর্ষীয়ান অভিনেত্রী আরও জানিয়েছিলেন যে মাসাবাকে তিনি বলেছিলেন তাঁকে যেমন দেখতে তাতে তাঁর পক্ষে বলিউডে কাজ পাওয়াটা বেশ মুশকিল।

এই প্রসঙ্গে সাংবাদিক রাজীব মাসান্দ-কে নীনা অকপটভাবে বলেছিলেন,' মাসাবাকে পরিষ্কার জানিয়ে দিয়েছিলাম যদি অভিনেত্রীই হতে চাও, অভিনয়কেই পেশা করতে চাও তাহলে সোজা বিদেশে পাড়ি দাও। কারণ তোমাকে যেমন দেখতে, যেমন শারীরিক গঠন তাতে ভারতীয় ছবিতে হাতে গোনা কিছু চরিত্রে হয়তো কাজের সুযোগ পাবে। সুতরাং হেমা মালিনী, আলিয়া ভাটের মতো জনপ্রিয় হওয়ার কথা স্রেফ ভুলে যাও!'

মেয়ে মাসাবার সঙ্গে নীনা গুপ্তা। ছবি সৌজন্যে - টুইটার
মেয়ে মাসাবার সঙ্গে নীনা গুপ্তা। ছবি সৌজন্যে - টুইটার

সেই সাক্ষাৎকারে নীনা আরও বলেছিলেন যে একবার বিমানে শাহরুখ এবং করণের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। ' একনম্বরে বদমাশ দু'টো। নিজেরাই আমাকে ওঁদের নাম্বার দিয়েছিল। তারপর যখন আমি ফোন করতাম তখন আর তুলতোই না!' মজার ছলেই জানিয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেত্রী। নীনার কথা শেষ হতে না হতেই উল্টো দিকে বসা রাজীব মাসান্দ হাসতে হাসতে বলে উঠেছিলেন,' ওঁরা এইজন্যেই আর ফোন তুলতো না কারণ ওঁদের ফোন করে করে কান ঝালাপালা করে দিতে তুমি এই বলে যে যাতে ওঁরা মাসাবাকে বুঝিয়ে বলে তাঁর দ্বারা অভিনেত্রী হওয়া সম্ভব নয়!' রাজীবের কথা শুনে জোরে হেসে ওঠার সঙ্গে অবাকও হয়েছিলেন নীনা। এত বছর পরেও শাহরুখ এবং করণের এই ঘটনাটি মনে আছে জেনে যারপরনাই অবাক হয়েছিলেন তিনি।

মাসাবা গুপ্তা। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
মাসাবা গুপ্তা। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, কিছুদিন আগে প্রকাশিত হয়েছে নীনার আত্মজীবনী 'সচ কহু তো' .অন্যদিকে, মাসাবা এখন একজন বেশ নামি ফ্যাশন ডিজাইনার। এছাড়া নেটফ্লিক্সে 'মাসাবা মাসাবা' ওয়েব সিরিজে অভিনয়ও করেছেন তিনি। নীনা গুপ্তাকেও দেখা গেছে সেই ওয়েব সিরিজে।

 

বন্ধ করুন