বাংলা নিউজ > বায়োস্কোপ > নস্টালজিক মাসাবা, অদেখা ছবি পোস্ট করলেন ভিভ এবং নীনার সঙ্গে
মাসাবা গুপ্তা
মাসাবা গুপ্তা

নস্টালজিক মাসাবা, অদেখা ছবি পোস্ট করলেন ভিভ এবং নীনার সঙ্গে

  • বাবা-মায়ের সঙ্গে অদেখা ছবি শেয়ার করলেন ডিজাইনার-অভিনেত্রী মাসাবা গুপ্তা।

স্মৃতির পাতা উলটে পুরনো ছবি সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করলেন ডিজাইনার-অভিনেত্রী মাসাবা গুপ্তা। বলিউডের প্রথম সারির ডিজাইনার মাসাবা। অভিনেত্রী নীনা গুপ্তা এবং বিখ্যাত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ভিভ রিচার্ডসের মেয়ে। 

ছবিতে দেখা যাচ্ছে মা নীনার কোলে শুয়ে ছোট্ট মাসাবা। পাশে বসে রয়েছেন বাবা বিখ্যাত ক্রিকেটার ভিভ রিচার্ডস। লাল পাড় সাদা শাড়ির সঙ্গে লাল ব্লাউজ, কপালে বড় একটা টিপ পরে ছবিতে দেখা গেছে নীনাকে। অন্য দিকে ভিভের পরনে একটি সাদা হাফ প্যান্ট এবং সবুজ-সাদায় টি-শার্ট। একই সঙ্গে অপর একটি সাদা-কালো ছবিও পোস্ট করেন মাসাবা, সেখানে একজন পুরুষ-মহিলাকে দেখা যাচ্ছে। তবে তাঁদের পরিচয় জানাননি তিনি। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার পৃথিবী। আমার রক্ত’। ছবি পোস্ট করতেই ইন্ডাস্ট্রির বন্ধু এবং ভালবাসা প্রকাশ করতে দেখা গেছে কমেন্টে।

মাসাবার সঙ্গে মায়ের সঙ্গে প্রায় ছবি দেখা গেলেও, বাবার সঙ্গে খুব ছবি নজরে আসে না। যদি মাসাবার এই পোস্টে আবেগপ্লুত হয়ে পড়েন অনুরাগীরা। 

আশির দশকে ক্যরিবিয়ান ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের সঙ্গে গভীর প্রেম সম্পর্ক ছিল নীনার। তাঁদের বহুচর্চিত রোম্যান্স সেই সময় সংবাদ শিরোনামে আসত হামেশাই। ১৯৮৯ সালে তাঁদের কন্যা মাসাবার জন্ম হয়। তবে কোনওদিনই নীনা গুপ্তাকে বিয়ে করেননি ভিভ রিচার্সড। স্ত্রী মারিয়মকে ডিভোর্স দিতে রাজি হননি ভিভ। মাসাবা জন্মের পরও তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন একে অপরকে বিয়ে না করার। একা হাতেই মেয়েকে মানুষ করেছেন নীনা।

মাসাবা এখন সফল ফ্যাশন ডিজাইনার। তাছাড়া নেটফ্লিক্সে ‘মাসাবা মাসাবা’ দিয়ে অভিনয় জগতে ডেবিউ হয় মাসাবার। ছবিতে নিজের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল নীনাকে। 

আপাতত করোনা ভ্যাকসিনের প্রথম টিকা নিয়েছেন নীনা। তাঁকে ‘৮৩’ ছবিতে কপিল দেব (রণবীর সিং)-এর মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। পাশাপাশি, নেটফ্লিক্সে অর্জুন কাপুর এবং রাকুল প্রীত সিংয়ের সঙ্গে ‘সর্দার কা গ্রান্ডসন’ ছবিতে অভিনয় করবেন তিনি। 

বন্ধ করুন