বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC13: অমিতাভের সঙ্গে হট সিটে সোনার ছেলে নীরজ! বিগ বি-ও বললেন ‘হিন্দুস্তান জিন্দাবাদ’
নীরজ ও অমিতাভ। 
নীরজ ও অমিতাভ। 

KBC13: অমিতাভের সঙ্গে হট সিটে সোনার ছেলে নীরজ! বিগ বি-ও বললেন ‘হিন্দুস্তান জিন্দাবাদ’

  • জমে উঠবে শানদার শুক্রবার। আপনি দেখবেন তো?

সামনে এল কেবিসি-র শানদার শুক্রবারের নতুন প্রোমো। যেখানে অতিথি হিসেবে হাজির দেশের দুই রত্ন নীরজ চোপড়া ও পি আর শ্রীজেশ। অমিতাভের সঙ্গে অলিম্পিক মেডেল জয়ী এই দুই তারকাকে দেখার জন্য মুখিয়ে আছে দর্শক। 

জ্যাভলিনে দেশকে প্রথম সোনা এনে দিয়েছেন নীরজ চোপড়া। আর নীরজের কেবিসি-তে এন্ট্রিও ছিল দেখার মতো। মাথার ওপর দু' হাত তুলে, দর্শকদের উদ্দেশে হাত নেড়ে মঞ্চে পা রাখলেন তিনি। এদিন নীরাজ পরেছিলেন লাল জ্যাকেট ও গলায় ঝোলানো ছিল সদ্য জেতা সোনার মেডেল। ছেলেদের হকি টিমের সদস্য পি আর শ্রীজেশও হাজির ছিলেন নীরজের সঙ্গে। হকিতে টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছে ভারতীয় টিম। প্রোমো শেষ হচ্ছে শো-র সঞ্চালক অমিতাভ বচ্চনের ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ দিয়ে।

১৭ সেপ্টেম্বর দেখানো হবে নীরজ ও শ্রীজেশের এই এপিসোড। শুধু কেবিসি-র দর্শকরা নন, নীরজ চোপড়ার লক্ষ লক্ষ অনুরাগীরাও মুখিয়ে আছেন হট সিটে তাঁদের প্রিয় মানুষকে দেখার জন্য। শেয়ার করার সাথেসাথেই তা ভাইরাল হয়েছে। এক নেটিজেন লিখেছেন, ‘ওয়াও কি অসাধারণ প্রোমো। গর্বের মুহূর্ত’! আরেক নেট-নাগরিক লিখেছেন, ‘গায়ে কাঁটা দিল ওঁদের দেখে, হিন্দুস্তান জিন্দাবাদ শুনে। মুখিয়ে আছি।’

গত সপ্তাহে অমিতাভের সঙ্গে শানদার শুক্রবার এপিসোডে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন ও ফারহা খান। গল্পগুজব, আড্ডা আর মস্করায় একটা মজাদার শো উঠে এসেছিল সকলের সামনে। 

অগস্টেই শুরু হয়েছে কৌন বনেগা ক্রড়োরপতির ১৩ নম্বর সিজন। আর এর মধ্যেই সিজনের প্রথম ক্রড়োরপতি পেয়ে গিয়েছে দেশ, আগ্রার হিমানী বুন্ডেলা। এবারের সিজনে ফিরিয়ে আনা হয়েছে স্টুডিও অডিয়েন্স। ২০২০ সালে অমিতাভ বচ্চনের যাতে করোনা না হয়, তাই স্টুডিও অডিয়েন্সদের বাদ দিয়েই চলেছিল শো। এই নিয়ে কৌন বনেগা ক্রড়োরপতি-র ১২ নম্বর সিজনের সঞ্চালনা করছেন অমিতাভ। মাঝে ৩ নম্বর সিজনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন শাহরুখ খান।

বন্ধ করুন